সংবাদ বিজ্ঞপ্তি

১৩ ডিসেম্বর, ২০২১ ১৪:৪১

সিলেটে কর্মহীন দেড় হাজার পরিবারের মধ্যে খাদ্য ও বস্ত্র বিতরণ

সিলেটে কর্মহীন ও সুবিধাবঞ্চিত প্রায় দেড় হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও শীত বস্ত্র বিতরণ করেছেন প্রবাসী উদ্যোক্তা দুই ভাই।

সোমবার (১৩ ডিসেম্বর) সকালে নগরীর পাঠানটুলা, মদিনা মার্কেট, কালীবাড়ি, জালালাবাদ ভাটা এলাকায় চাল, ডাল, আলু, পিয়াজ, রসুন, তেলসহ খাদ্যসামগ্রী ও শীত বস্ত্র বিতরণ করেন প্রবাসী উদ্যোক্তা শামছুল ইসলাম ও মামুনুর রহমান প্রতিষ্ঠিত গোল্ডেন ড্রিম ফাউন্ডেশন।

উদ্যোক্তারা জানান, করোনার শুরু থেকেই অসহায় মানুষদের মাঝে খাদ্য ও আর্থিক সহায়তা নিয়ে পাশে রয়েছেন। এরই ধারাবাহিকতায় কর্মহীন ও  সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে খাদ্য সহায়তা করা হচ্ছে। যা শুধু সিলেটেই নয় সুনামগঞ্জেও করা হচ্ছে।খাদ্য সামগ্রী পেয়ে অন্তত একমাস চলতে পারবে পরিবারগুলো।

এই সহায়তা অব্যাহত রাখার কথা জানিয়ে, সরকারের পাশাপাশি বিত্তবান ও প্রবাসী উদ্যোক্তাদের এগিয়ে আসলে করোনা পরবর্তী সংকট কাটিয়ে উঠতে পারবেন সকলেই বলে আশা তাদের ।

উল্লেখ্য যে এর আগেও করোনা পরিস্থিতির শুরু থেকেই বেশ কয়েকবার এই প্রবাসী পরিবার লকডাউনে অসহায় তাদের সিলেট ও সুনামগঞ্জে অবস্থিত বাড়ি ও ফ্লাটের ভাড়াটিয়ার এক মাসের ভাড়া ১০ লক্ষ টাকা মওকুফ করেন। এর সাথে প্রায় ১০ হাজার কর্মহীন মানুষকে এক মাসের খাদ্য সহায়তাও প্রদান করেন।

আপনার মন্তব্য

আলোচিত