সংবাদ বিজ্ঞপ্তি:

২৮ ডিসেম্বর, ২০২১ ১৯:৫০

বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

মৌলভীবাজারের বড়লেখায় বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের ২০২২ ইংরেজি সনের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় পৌর শহরের সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় সভাকক্ষে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. কামরুল ইসলাম।

সাধারণ সম্পাদক ফয়ছল আলম স্বপনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের উপদেষ্টা মোহাম্মদ তাজ উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা মোহাম্মদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজিম উদ্দিন, সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বদরুল হোসেন, বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের প্রতিষ্ঠাতা ও স্থায়ী পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম বাবলু।

এসময় স্থায়ী পরিষদ সদস্য বদরুল ইসলাম বদর, নুরুল হাসান, আব্দুস সালাম, কার্যকরী পরিষদের সহ সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, অর্থ সম্পাদক জুনেদ আহমদ, সহ প্রচার সম্পাদক আব্দুল আহাদ ইমরান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জামিল হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক রুহুল আমিন, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক এম এ হাকিম জীবন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শিব্বির আহমদ, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জয়নুল হোসাইন, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক এমরান আলমাস, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক রাজেশ দেবনাথ, সদস্য আহাদ আহমদ রাফি, রুহেল আহমদ, মাজহারুল ইসলাম, নাসিম উদ্দিন রুকন, ইমরুল হাসান, মাহফুজ আহমদ, তানিন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মালয়েশিয়া প্রবাসী বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের দাতা ও স্থায়ী পরিষদ সদস্য প্রাক্তন শিক্ষক ও সাংবাদিক কামাল উদ্দিনের সৌজন্য ২০২২ সনের ক্যালেন্ডার করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত