সিলেটটুডে ডেস্ক

০২ জানুয়ারি, ২০২২ ১০:২২

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার কমিটি গঠন

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

গত শুক্রবার (৩১ ডিসেম্বর) রাতে উপশহরস্থ গার্ডেন ইন-এ সিলেট জেলা ও মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এই ঘোষণা দেন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট নুরুল ইসলাম ঠান্ডু ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য ড. মশিউর মালেক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে রোটারিয়ান নজির আহমদ আজাদকে সভাপতি ও বদরুল ইসলাম লস্কর রাজুকে সাধারণ সম্পাদক করে এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি আলী আক্তার উজ-জামান বাবুল, অ্যাডভোকেট ওলি উল্লাহ আল মারুফ, প্রদীপ কুমার দেব, প্রিন্সিপাল মোছাম্মৎ সেনুয়ারা আক্তার চিনু, শামিমা আক্তার লস্কর ঝিনু, রোটারিয়ান আব্দুল বাছিত, হুমায়ুন কবির, ফরিদ উদ্দিন বাবর, জিয়াউর রব চৌধুরী, আজাদ হোসেন, রোটারিয়ান ডা. রনজিত কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদির চৌধুরী, গোপাল লাল রায়, অধ্যাপক জান্নাত আরা খান পান্না, সহ যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কাশেম, মোস্তফা নকিব হাসান, নার্গিস সুলতানা রুমি, অ্যাডভোকেট মনির উদ্দিন, অমর ইসলাম ফয়ছল, সাংগঠনিক সম্পাদক রোটারিয়ান অরুপ রায়, যুগ্ম সাংগঠনিক সম্পাদক লিমা সুলতানা, ডা. মো. সাদিক, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবুল কাসিম, মাসুদ মিয়া পীর, সুপ্রজিৎ তালুকদার, রেদওয়ান আহমদ চৌধুরী, কাহের চৌধুরী, প্রচার ও প্রকাশনা জাকারিয়া হোসেন জাকির, সহ প্রচার ও প্রকাশনা মো. নুরুল হক, জুই ইসলাম, কোষাধ্যক্ষ ফারুক আহমদ, দপ্তর সম্পাদক মো. সাজ্জাদ, সহ দপ্তর মোহাম্মদ জুবের, নারী ও শিশু সম্পাদক তাছলিমা বেগম, সহ-নারী ও শিশু সম্পাদক পাপিয়া আহমেদ লিপি, যুব ও ক্রীড়া সম্পাদক এনামুল হক তিনু, সহ যুব ও ক্রীড়া সম্পাদক জসিম উদ্দিন, আইন সম্পাদক অ্যাডভোকেট আরিফ আহমদ, শিক্ষা সম্পাদক মো. রাজ্জাকুজ্জামান চৌধুরী, সহ শিক্ষা সম্পাদক রবিউল ইসলাম সানী, সমাজসেবা সম্পাদক মো. রুহুল আমিন, সহ সমাজসেবা সম্পাদক সৈয়দ মোশাররফ আলী তুহিন, তথ্য প্রযুক্তি সম্পাদক মইনুল হক, সহ তথ্য প্রযুক্তি সম্পাদক শাহজাহান শিপলু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রোটারিয়ান বাবুল দেব, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. ওবায়দুর রহমান জিল্লুর, ছাত্র বিষয়ক সম্পাদক এসডি সোমেল, সহ ছাত্র সম্পাদক আলী আহাদ সুমন, ধর্ম ও ঐতিহ্য সম্পাদক সৈয়দ ফেরদৌস আহমদ, প্রশিক্ষণ সম্পাদক মাহদি জয়, সদস্য বীর মুক্তিযোদ্ধা কফিল উদ্দিন মিয়া কাঞ্চন, আলমগীর হোসেন, তোফায়েল আহমদ লিমন, শামসুল ইসলাম, ইসফাক আহমদ, দেওয়ান এ রহমান রুহেল, জাফর আহমদ জাহাঙ্গীর, ইমতিয়াজ ইমন, হাবিবুর রহমান কবির, আব্দুল আজিজ, মো. মাহবুব হাসান, ফারহানা বেগম হেনা, অভিজিৎ পাল, কাওসার জামাল, মুক্তা পারভিন, তৃষ্ণা চক্রবর্তী, প্রভাষক জামাল হোসেন, শিপারা বেগম শিপা, ছালেক উদ্দিন, উম্মতে মো. সারওয়াত প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত