শান্তিগঞ্জ প্রতিনিধি:

১০ জানুয়ারি, ২০২২ ০০:৩১

পাগলায় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দূর্বার ক্রীড়া চক্র

শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নে একটি রাত্রিকালীন ফুটবল টুর্নামেন্টের প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছে উপজেলার ঐতিহ্যবাহী ফুটবল ক্লাব দূর্বার ক্রীড়া চক্র।

গত ৩ জানুয়ারি সন্ধ্যায় ইউনিয়নের গণস্বাস্থ্য কেন্দ্রের পাশে মাদ্রাসা পাড়ায় কান্দিগাঁও মাদ্রাসাপাড়া নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে কান্দিগাঁও ফুটবল ক্লাব (কেএফসি)।

শনিবার দিবাগত রাত ১০টায় ৩৬ দলের অংশগ্রহণের এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে কেএফসিকে হারিয়ে যোগ্যতার প্রমাণ দেয় দূর্বার ক্রীড়া চক্র। তৃতীয় স্থান দখল করে খোকন-তানভীর ফুটবল দল।

খেলা শেষে বিজয়ী ও বিজিতদের হাতে পুরষ্কার তুলে দেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ। এসময় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তালিকাবদ্ধ রেফারি শাহীন রহমান, সাংবাদিক ও প্রভাষক ইয়াকুব শাহরিয়ারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ফারুক আহমদ বলেন, খেলাধুলা মানুষের মন ও শরীরকে সুস্থ্য রাখে। বাজে আড্ডা থেকে বিরত রাখে। নেতৃত্ব মানতে শেখায়। বন্ধুত্ব ও সম্প্রীতির বন্ধনকে অটুট করে। সর্বোপরি- একটি সুন্দর সমাজ গঠনে ভূমিকা পালন করে। তাই, জীবনে খেলাধুলার খুবই প্রয়োজন আছে। তবে সেটা হতে হবে শান্তি প্রিয়ভাবে। শালীনতা ভিতরে। নিরপেক্ষভাবে। তাহলেই এর সুফল আসবে। খেলাধুলায় উপজেলা পরিষদ থেকে যতটুকু পারা যায় সহযোগিতা করার চেষ্টা করবো ইনশাল্লাহ।

খেলার আয়োজক কমিটির সদস্য মো. কামাল আহমদ জানান, টুর্নামেন্টে সর্বমোট ৩৬টি দল অংশগ্রহণ করেছিলো। মিনি বার-মাঠে প্রতি দলে ৪ জন করে খেলোয়ার খেলেছেন। টান টান উত্তেজনাকর হয়েছে প্রতিটি ম্যাচ। ভালোয় ভালোয় টুর্নামেন্টটি শেষ করতে পেরে আমরাও খুশি। যারা অংশগ্রহণ করেছে, অন্যান্যভাবে যারা কষ্ট করে, আর্থিকভাবে সহযোগিতা করেছেন তাদের কাছে আমরা কৃতজ্ঞ। আগামীতেও এই টুর্মামেন্টের আয়োচন করার চেষ্টা করবো।

দূর্বার ক্রীড়া চক্রের খেলোয়াড় আলমগীর বলেন, টুর্নামেন্টটি খেলে ভালো লেগেছে। চ্যাম্পিয়ন হতে পেরে ভালো লাগছে। টুর্নামেন্ট চলুক। আমরাও আমাদের সেরাটা দিয়ে সাথে থাকবো।

আপনার মন্তব্য

আলোচিত