সংবাদ বিজ্ঞপ্তি

১০ জানুয়ারি, ২০২২ ১৪:২৫

এনইইউবি কালচারাল ক্লাবের নূতন কমিটি

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের জনপ্রিয় এনইইউবি কালচারাল ক্লাবের ২০২১-২২ বর্ষের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।

গত ডিসেম্বরের ২১ তারিখে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

আইন ও বিচার বিভাগের সপ্তর্ষি দেব শানকে সভাপতি এবং ইংরেজি বিভাগের মো. মুসাকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন  ক্লাবের উপদেষ্টা ও ব্যবসা অনুষদের ডিন, প্রফেসর মো. তানভীর আহমেদ চৌধুরী।

কালচারাল ক্লাবের নব গঠিত ২০২১-২২ বর্ষের কমিটিতে  বিভিন্ন পদগুলোতে যারা দায়িত্ব পালন করবেন তারা হলেন সহ সভাপতি সাদিয়া বিলকিস রিহা, সহকারি সাধারণ সম্পাদক মুহিবুল ইসলাম সাম্মু, অর্গানাইজার- শাহাদাত হোসাইন, কো-অর্গনাইজার-রাহাত আহমেদ, ট্রেজারার-খায়রুল ইসলাম অপু, জয়েন্ট ট্রেজারার- আল-আমিন হক তালুকদার, পাবলিসিটি সেক্রেটারি- গোলাম কিবরিয়া, মিউজিক উইংস- অংকুর দে, ডান্স উইংস- অপরাজিতা সেনগুপ্ত, ড্রামা উইংস- রোমান আহমেদ, রিসাইটেসন উইংস-অনামিকা চন্দা শীল, এক্সিকিউটিভ মেম্বার-আরাফাত রহমান, উম্মে হাবিবা ইমু, মোঃ আল-আমিন, শাহ আলম আকাশ, জুয়েল আহমেদ, নয়ন দাস ও আশফাহ বেগম ফাতেমা।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কালচারাল ক্লাবের ২০১৯-২০ বর্ষের প্রেসিডেন্ট মুহাইমিন বক্স ওলী ও সাধারণ সম্পাদক অপর্ণা ভৌমিক।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ কর্তৃপক্ষ কালচারাল ক্লাবের নবগঠিত কমিটির সবাইকে আন্তরিক অভিনন্দন জানান এবং সার্বিক সাফল্য কামনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত