সিলেটটুডে ডেস্ক:

১৫ জানুয়ারি, ২০২২ ২২:৩০

সিলেট বিবেকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মানব সেবায় নিবেদিত সংগঠন সিলেট বিবেক পরিবারের পক্ষ থেকে দুই দিনব্যাপী বস্ত্র বিতরণ সম্পন্ন হয়েছে। গত ১৩ জানুয়ারি দিবাগত রাত ১২টার পর আম্বরখানা, চৌকিদেখী, লাক্কাতুরা, ইলেক্টট্রিক সাপ্লাই রোড, শাহী ঈদগাহ, নয়াসড়ক, চৌহাট্টা, জিন্দাবাজার, কোর্ট পয়েন্ট এবং রেলস্ট্রেশন এলাকার ফুটপাতে অবস্থানরত অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট বিবেকের সভাপতি সমাজসেবী জ্যোতির্ময় সিংহ মজুমদার চন্দন, অন্যতম নির্বাহী সদস্য বাংলাদেশ ব্যাংকের অব. ডি.জি.এম প্রণব কুমার দেবনাথ ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ কৃষ্ণপদ সূত্রধর প্রমুখ।

এদিকে মকর সংক্রান্তি উপলক্ষে সিলেট বিবেকের নেতৃবৃন্দ জৈন্তাপুর উপজেলাধীন সেনাপতিটিলা শ্রীশ্রী রামকৃষ্ণ সেবাশ্রমে এলাকার দরিদ্র ও অসহায় পাত্রসম্প্রদায়ভুক্ত নারী-পুরুষদের মধ্যে গত ১৪ জানুয়ারী সন্ধ্যায় কম্বল বিতরণ করা হয়।

সেবাশ্রমের সভাপতি রবেন্দ্র পাত্রের সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট বিবেকের সভাপতি সমাজসেবী জ্যোতির্ময় সিংহ মজুমদার চন্দন। বক্তব্য রাখেন নির্বাহী সদস্য বাংলাদেশ ব্যাংকের অব. ডি.জি.এম প্রণব কুমার দেবনাথ ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ কৃষ্ণপদ সূত্রধর, নির্বাহী সদস্য অসিত বরণ হালদার, সেবাশ্রমের সম্পাদক শশাংক পাত্র, কোষাধ্যক্ষ অমূল্য পাত্র প্রমুখ।

পরে সমাগত উপস্থিত অসহায়দের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত