সিলেটটুডে ডেস্ক

১৯ জানুয়ারি, ২০২২ ২১:৪৩

কোম্পানীগঞ্জের ইছাকলস ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা ও সংবর্ধনা

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ৪নং ইছাকলস ইউনিয়ন বিএনপির এক বর্ধিত সভায় নবনির্বাচিত উপজেলা বিএনপির নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার বিকেলে স্থানীয় ইছাকলস বাঘজোড় মাজার সংলগ্ন মাঠে ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত উপজেলা নেতৃবৃন্দের গলায় ফুলের মালা পরিয়ে ও ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

ইছাকলস ইউনিয়ন বিএনপির নবনির্বাচিত সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়জুল করিমের পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক উপদেষ্টা ও কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদ্য সাবেক আহ্বায়ক আব্দুল মন্নান মনাফ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক উপদেষ্টা ও ছয় বারের সাবেক নির্বাচিত চেয়ারম্যান আবু সায়েদ আব্দুল্লাহ সায়েস্তা মিয়া।

সংবর্ধিত অতিথি ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি হাজী সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক আলী আকবর, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বুরহান উদ্দিন খন্দকার ফরহাদ, সাংগঠনিক সম্পাদক নুরুল মুত্তাকিন বাদশা ও ৪নং ইছাকলস ইউনিয়ন বিএনপির সদ্য সাবেক আহ্বায়ক আলা উদ্দিন।

অনুষ্ঠানে বক্তব্য দেন পূর্ব ইসলামপুর ইউনিয়ন বিএনপির নবনির্বাচিত সভাপতি ফখরুল আলম, ইছাকলস ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি আশিদ আলী, সিনিয়র যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, যুগ্ম সম্পাদক আজিজুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক সাজ্জাদ হোসেন দুদু, সদস্য সচিব গিয়াস উদ্দিন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইকবাল হোসেন, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল কাহার, বিএনপি নেতা ফখর আলী, যুবদল নেতা তোফায়েল আহমদ, ছাত্রদল নেতা ফোরকান আলী ও জসিম উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন ইছাকলস ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহ মোহাম্মদ বুরহান উদ্দিন।

আপনার মন্তব্য

আলোচিত