জগন্নাথপুর প্রতিনিধি:

১৫ ফেব্রুয়ারি , ২০২২ ০০:৩৮

জগন্নাথপুরের গোরারগাঁওয়ে মন্দির উদ্বোধন

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের গোরারগাঁও গ্রামের শ্রী শ্রী কালাচাঁদ কালভৈরব মন্দিরের উদ্বোধন করা হয়েছে।

সোমবার বিকেলে জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব আনুষ্ঠানিকভাবে নব নির্নিত শ্রী মন্দিরের উদ্বোধন করেন।

পরে এ উপলক্ষে মন্দির প্রাঙ্গণে এক সভায় সভাপতিত্ব করেন মন্দির উন্নয়ন ও পরিচালনা কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক করুনা সিন্ধু দাশ।

মন্দির উন্নয়ন কমিটির নেতা সুদিন দাশ ও দীপংকর কুমার দাশ দীপকের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক মিয়া, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক অমিত দেব, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী মুহিত মিয়া, কলকলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হাশিম, ইউনিয়ন পরিষদের সদস্য ছালিক মিয়া, সংরক্ষিত নারী সদস্য স্বপ্না রানী দাশ প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক দেশ। এই দেশে আমরা সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে ধর্মীয় অনুষ্ঠানাদি পালন করছি। একটি কুচক্রী মহল দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে মাঝে মাঝে অরাজকতা সৃষ্টি করে। তাদেরকে চিহ্নিত করে প্রতিহত করতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে একটি সুখী সমৃদ্ধ রাষ্ট্র প্রতিষ্ঠায় কাজ করছে। তাই সবাই ঐক্যবদ্ধভাবে সরকারকে সহযোগিতা করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক মিয়া, গোরারগাঁও মন্দিরের রাস্তাসহ গ্রামের বিভিন্ন উন্নয়নমুলক কাজের প্রতিশ্রুতি দেন।

যুক্তরাজ্য প্রবাসী মুহিত মিয়া এসময় মন্দিরে মাটি ভরাটের জন্য ৫ হাজার টাকা অনুদান ঘোষণা দেন। আজ থেকে মন্দিরে বার্ষিক লীলা সংকীর্ণ অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য

আলোচিত