সিলেটটুডে ডেস্ক

১৫ ফেব্রুয়ারি , ২০২২ ১৫:৩৭

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে ৩ দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত

শিক্ষার গুণগতমান ও পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের Institutional Quality Assurance Cell (IQAC)-এর উদ্যোগে ৩ দিনব্যাপী ওয়ার্কশপ ১৩ থেকে ১৫ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের আরিফ ইকবাল মেমোরিয়াল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

১৩ ফেব্রুয়ারি সকাল ১১ টায় ওয়ার্কশপের উদ্বোধন করেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড. মোঃ ইলিয়াস উদ্দিন বিশ্বাস।

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক প্রশিক্ষিত ট্রেইনার নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর IQAC পরিচালক প্রফেসর মোঃ তানভীর আহমেদ চৌধুরী এবং অতিরিক্ত পরিচালক ড. মো. নায়ীম আলীমুল হায়দার রিসোর্স পারসন হিসেবে যৌথভাবে উক্ত ওয়ার্কশপ পরিচালনা করেন।

ওয়ার্কশপে “Out Come Based Education (OBE) Curriculum & Bangladesh National Qualification Framework” বিষয়ের উপর বিভিন্ন ধাপে প্রশিক্ষণ প্রদান করা হয়।

সমাপনী দিবসে উপাচার্য প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দিন বিশ্বাস ওয়ার্কশপ আয়োজনের জন্য নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ IQAC কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

তিনি বলেন এই ওয়ার্কশপে অংশগ্রহণের ফলে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের শিক্ষকবৃন্দের কারিকুলাম প্রণয়নের ক্ষেত্রে দক্ষতা বৃদ্ধি পাবে এবং শিক্ষার গুণগত মানের উন্নতি ঘটবে। ৩ দিনব্যাপী এই ওয়ার্কশপে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক অংশগ্রহণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত