শান্তিগঞ্জ প্রতিনিধি:

০২ এপ্রিল, ২০২২ ২৩:২০

শান্তিগঞ্জে এইচডিকে প্রবাসী সমাজকল্যাণ সংস্থার খাদ্যসামগ্রী বিতরণ

শান্তিগঞ্জের পূর্ব বীরগাঁও ইউনিয়নে এইচডিকে (হাঁসকুড়ি, ধলমৈশা, করেরগাঁও) প্রবাসী সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে রমজান মাস উপলক্ষে উপহার স্বরূপ ৯ নম্বর ওয়ার্ডের ১৬০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো পেঁয়াজ, আলু, তেল, খেজুর, লবণ, ডাল, ময়দা ও ছোলা।

শনিবার (২ এপ্রিল) ইউনিয়নের ধলমৈশা প্রাথমিক বিদ্যালয়ের সামনে মাঠে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এইচডিকে প্রবাসী সমাজকল্যাণ সংস্থার সার্বিক তত্ত্বাবধানে কমিটির দেশে থাকা সদস্যদের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পূর্ব বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রাইজুল।

সংঠনটির পরিচালনা কমিটির সদস্য দেলোয়ার হোসেন দিলুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- এইচডিকে প্রবাসী সমাজকল্যাণ সংস্থার প্রবাসে ও দেশে থাকা সকল সদস্যদের আন্তরিক ধন্যবাদ। প্রবাসে থেকেও যে তারা দেশের আত্মীয়-স্বজন ও গরিব-দুঃখীদের কথা মনে রেখেছেন।এইচডিকে (হাঁসকুড়ি, ধলমৈশা, করেরগাঁও) প্রবাসী সমাজকল্যাণ সংস্থার জন্য অনেক শুভ কামনা ও দোয়া রইলো।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- ধলমৈশা গ্রামের প্রবীণ মুরব্বি কদরিছ আলী, নূর আলী তালুকদার ও মো. আলী হাসান।

এসময় উপস্থিত ছিলেন- ধলমৈশা গ্রামের আবদুল মতলিব, মনাই উল্লাহ্, ফারুক উল্লাহ্, কাদির মিয়া, আবদুস সোবহান, আকবর আলী, সুন্দর আলী, পরিচালনা কমিটির সদস্য জাকির হোসেন, ফখরুল ইসলাম, তাজ উদ্দিন, আবুল খয়ের, সিরাজুল ইমলাম, শমসু মিয়া, আবদুল শহিদ, হাসান মিয়া, তজিবুর রহমান, কয়ছর মিয়া, আহমদ আলী ও আনোয়ার হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত