জগন্নাথপুর প্রতিনিধি:

২৬ এপ্রিল, ২০২২ ২১:৪৯

জগন্নাথপুরে স্টুডেন্টস কেয়ারের আয়োজনে ইফতার মাহফিল

জগন্নাথপুরের সামাজিক সংগঠন স্টুডেন্টস কেয়ারের আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে সংগঠনের কার্যালয়ে সংগঠনের সভাপতি জামাল হোসেনের সভাপতিত্বে ও সহ সভাপতি জহিরুল ইসলাম মুন্না এবং সাধারণ সম্পাদক আমিনুর রহমান হিমেলের যৌথ পরিচালনায় এক ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লাল, জগন্নাথপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আকমল হোসেন ভূইয়া‚ মাওলানা আনোয়ার হোসেন, তরুণ সমাজকর্মী সৈয়দ জিতু মিয়া‚ উপজেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আদিল হাসান প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন ইকড়ছই সিনিয়র মাদ্রাসার সাবেক শিক্ষক‚ মাওলানা মফিজ উদ্দিন‚ ইকড়ছই কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আব্দুল কাইয়্যুম‚ পৌর আল ইসলাহর সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসেন, ব্যবসায়ী লোকমান মিয়া‚ জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সাইদুর রহমান পাপ্পু‚ সামাজিক সংগঠন ফেয়ার ফেইসের সভাপতি সাইফুর রহমান মিনহাজসহ আদর্শ সমাজ কল্যাণ যুব সংঘের নেতৃবৃন্দ‚ থিয়েটার জগন্নাথপুরসহ জগন্নাথপুর উপজেলার বিভিন্ন সামাজিক‚ সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রতিনিধিগন।

সভায় আল কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ক্বারি কামরুল ইসলাম সাজু।

স্বাগত বক্তব্য দেন অত্র সংগঠনের সাবেক সভাপতি মাসুম মিয়া।

আলোচনা সভা পরবর্তী ইফতার মাহফিলের মিলাদ পরিচালনা করেন মাওলানা আব্দুল কাইয়্যুম ও মাওলানা আনোয়ার হোসেন এবং দোয়া পরিচালনা করেন মাওলানা মফিজ উদ্দিন।

উল্লেখ্য‚ প্রতি বছর মাহে রমজান উপলক্ষে স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর পরিবারের পক্ষ থেকে দরিদ্র ও অসহায় পথ শিশুদের মধ্যে ইফতার বিতরণ করা হয়। তার ধারাবাহিকতায় এ বছর ও স্টুডেন্ট কেয়ার জগন্নাথপুরের জীবন সদস্যদের অর্থায়নে প্রায় দুই শতাধিক মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত