বিশ্বনাথ প্রতিনিধি:

৩০ এপ্রিল, ২০২২ ০১:১১

বিশ্বনাথে মদরিছ আলী ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

ঈদকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৬৫টি দরিদ্র পরিবারের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করেছে ‘মরহুম হাজী মদরিছ আলী ফাউন্ডেশন’।

ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী ও বিশ্বনাথ উপজেলা যুবলীগের সদস্য আব্দুল জলিল আজির মিয়ার অর্থায়নে শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে উপজেলার খানপাড়া গ্রামে আনুষ্ঠানিকভাবে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ২ কেজি আলু, ২ কেজি পেয়াঁজ, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি চিনি, ১ কেজি ময়দা, ২৫০ গ্রাম রসুন, ১ পেকেট লাজ্জাসেমাই ও ৭৫গ্রাম গুড়া দুধ।

দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত খাদ্যসামগ্রী বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ।

বক্তব্যে তিনি বলেন, হাজী মদরিছ আলী ফাউন্ডেশনের মাধ্যমে যুক্তকরাজ্য প্রবাসী আজির মিয়া এলাকার আর্তমানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। আজির মিযার মতো এভাবে অসহায়দের কল্যাণে এলাকার প্রবাসীসহ বিত্তবানরা এগিয়ে এলে সমাজের অবহেলিত মানুষজন উপকৃত হবে।

সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলতাব হোসেন। বক্তব্যে তিনি বলেন, দীর্ঘদিন থেকে দৌলতপুর ইউনিয়নের অবহেলিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে যুক্তরাজ্য প্রবাসী ও যুবলীগ নেতা আজির মিয়া। আগামীতেও এ ধারা অব্যাহত রাখার আহ্বানও জানান তিনি।

উপজেলা যুবলীগের সদস্য সুবজ খানের সভাপতিত্বে ও দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আক্তার হোসেন শেখের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কবি ও সাহিত্যিক এইচ এম আরশ আলী।

এরআগে সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন জুনেদ ও কোরআন তেলাওয়াত করেন জাকারিয়া আহমদ জুনেদ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাস্টার আব্দুর রহিম, দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আবুল কাশেম, মহানগর ছাত্রলীগ নেতা জাকির আহমদ, দৌতপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাইয়ুম, ইউনিয়ন ছাত্রলীগ নেতা সৈয়দ মিজানুর রহমান, আলা উদ্দিন ফয়সাল ও সাদ্দাম হোসেন।

আপনার মন্তব্য

আলোচিত