সংবাদ বিজ্ঞপ্তি

০২ মে, ২০২২ ১২:৩৬

সিলেটে মে দিবসে এয়ারলাইন্স ক্লাবের ব্যতিক্রম আয়োজন

আন্তর্জাতিক শ্রম দিবস ও ঈদুল ফিতর উপলক্ষে এয়ারলাইন্স ক্লাব ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্যোগে রোববার (৩০ এপ্রিল) দিনব্যাপী এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কর্মসূচির মধ্যে এয়ারপোর্টে কর্মরত চতুর্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ, আলোচনাসভা ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এয়ারলাইন্স ক্লাবের সভাপতি সভাপতি সৈয়দ বেলায়েত আলী লিমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোর্শেদ ফখরুল চৌধুরী পরিচালনায়।

ইফতার পূর্বে বক্তব্য রাখেন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর পরিচালক হাফিজ আহমেদ, এয়ারলাইন্স ক্লাবের সহ সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, সাবেক সভাপতি রাগীব রহমান, সাহিম আহমেদ খান, সাবেক সাধারণ সম্পাদক মারজান আহমেদ চৌধুরী, তৌসিফ ইসমাইল চৌধুরী, বিপ্রজিত বিশ্বাস, বুরহান বাহার চৌধুরী মেহরাব, হিফজুর রহমান চৌধুরী, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ডিউটি কন্ট্রোলার মিজানুর রহমান শিশির, জাকির হোসেন সুমন, মোহাম্মদ সোলাইমান।

এসময় আরও উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউ এস বাংলা এয়ারলাইন্স, নভোএয়ার এয়ারলাইন্সের সিকিউরিটি, ইঞ্জিনিয়ার এবং এসিসট্যান্ট বিভিন্ন ডিপার্টমেন্টের কর্মকর্তা। এছাড়াও বিমানবন্দরে দায়িত্বরত সিভিল এভিয়েশন, আর্মড পুলিশ, ডিজিএফআই, এনএসআই, আনসার এবং অন্যান্য সংস্থার প্রতিনিধিগণ।

আপনার মন্তব্য

আলোচিত