জগন্নাথপুর প্রতিনিধি:

১১ মে, ২০২২ ২৩:৫৪

সাংবাদিকপুত্র অভির কবর জিয়ারত করলেন কেন্দ্রীয় আ.লীগ নেতা ডন

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরের ইকড়ছই আবাসিক এলাকার বাসিন্দা জগন্নাথপুরের সিনিয়ন সাংবাদিক দৈনিক সমকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি তাজউদ্দিন আহমদের বড় ছেলে ফয়েজ আহমদ অভির কবর জিয়ারত করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডন।

আজ বুধবার বেলা দুইটার দিকে প্রয়াতের ইকড়ছইস্থ পারিবারিক কবরস্থানে জিয়ারত শেষে শোকাহত পরিবারের লোকজনের সঙ্গে দেখা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী রুহের মাগফিরাত কামনা করেন।

এসময় জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, প্রচার সম্পাদক আব্দুল জব্বার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কুতুব, মিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির, আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন, শাহিন তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক মোতাহীর আলী, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমদ পীরসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২৭ রমজান ৩০ এপ্রিল দিবাগত রাত ৩টার দিকে প্রচণ্ড জ্বর ও খিচুনিতে তরুন ফুটবলার ফয়েজ আহমদ অভি (২১) অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত সিলেটের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি ইন্তেকাল করেন।

আপনার মন্তব্য

আলোচিত