বিশ্বনাথ প্রতিনিধি:

২৪ মে, ২০২২ ২৩:২৪

জনশুমারি উপলক্ষে বিশ্বনাথে অবহিতকরণ সভা

‘জনশুমারি আয়োজন, সমৃদ্ধি ও উন্নয়ন’ এই শ্লোগানকে সামনে রেখে আগামি ১৫ থেকে ২১জুন দেশব্যাপী অনুষ্টিত হবে জনশুমারি ২০২২। জনশুমারি ও গৃহগণনা উপলক্ষে সিলেটের বিশ্বনাথে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা মিলনায়তনে এ অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিস আয়োজিত এ সভায় জানানো হয়, বিশ্বনাথ উপজেলার ৮ ইউনিয়নকে দু’টি ইউনিয়ন করে ৪টি এবং একটি পৌরসভাসহ মোট ৫টি জোনে ভাগ করা হয়েছে। আগামি ১৫ থেকে ২১ জুন পর্যন্তই সাত দিন জনশুমারি ও গৃহগণনাকালে মাঠে কাজ করবেন সমস্বয়কসহ ৪৬১জন কর্মকর্তা। তাদের মধ্যে ৫জন জোনাল অফিসার, ৭১ জন সুপারভাইজার এবং ৩৮৪ জন গণনাকারী রয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে ও উপজেলা শুমারি সমন্বয়ক ও সিলেট বিভাগীয় পরিসংখ্যান কর্মকর্তা কৃষ্ণপদ সূত্র ধরের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর উদ্দিন মেম্বার, বীর মুক্তিযোদ্ধা ওয়াহিদ আলী, উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা আবু তাহের চৌধুরী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিধান রায়, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের।

আপনার মন্তব্য

আলোচিত