শান্তিগঞ্জ প্রতিনিধি

১৪ জুন, ২০২২ ১৩:৫৫

শান্তিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, বিদেশে সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে শান্তিগঞ্জ উপজেলা বিএনপির। গতকাল সোমবার বিকাল ৪টায় উপজেলার পাগলা বাজারে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে দলটি।

শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদের বাড়ির সামনে থেকে মিছিলটি শুরু হয়। পরে বাজারের প্রধান প্রধান সড়ক ঘুরে কলেজ মার্কেটের সামনে এসে মিছিলটি শেষ। মিছিল শেষে কলেজ মার্কেটের সামনেই একটি সংক্ষিপ্ত প্রতিবাদ সভা করে মিছিলকারীরা।

প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি, শান্তিগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ।

 উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুর রশিদ আমিনের পরিচালনায় মিছিল পরবর্তী প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন শান্তিগঞ্জ  উপজেলা বিএনপি সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কালাম, উপজেলা বিএনপি নেতা নূরুল ইসলাম, জাফর সাদেক লেবু, সিফাউর রহমান,  ফজলুল করিম, তফজ্জুল হোসেন, নুরুল ইসলাম, মাষ্টার শফিকুল ইসলাম, মাষ্টার আবদুর  রউফ, নূর উদ্দিন, আসকির আলী, যুবদল নেতা আব্দুর মজিদ, আঙ্গুর মিয়া, মুজিবুর রহমান, সাইফুল ইসলাম, সাবলু মিয়া, হাসান মিয়া,  জাহের আলী, ছাত্রদল নেতা মানছুর আহমদ, দিলোয়ার হোসেন, তারাজুল হক রাসেল, সাব্বির আহমদ, সাইফুল ইসলাম, শব্দেন নূর আহমদ সাগর, জহির মিয়া, সাকিল হক প্রজন্মদলের জেলা সভাপতি জাইদুল ইসলাম, উপজেলা সহ-সভাপতি মহিবুর রহমান মহিম, রাকিদ মিয়া, সাধারণ সম্পাদক হেলাল আহমদ ও যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত