সংবাদ বিজ্ঞপ্তি

১৮ জুন, ২০২২ ০১:১৬

সিলেটে বন্যার্ত মানুষের পাশে বিএনপির জেলা ও মহানগর নেতৃবৃন্দ

সিলেটে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ। শুক্রবার (১৭ জুন) সিলেটের বিভিন্ন আশ্রয়কেন্দ্রে বন্যার্তদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন বিএনপি নেতারা।

সিলেট জেলা বিএনপি নেতা কামরুল হাসান শাহীন জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সিলেটের বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে সিলেট বিএনপির নেতৃবৃন্দ। শুক্রবার শহরতলীর সালুটিকরের ছালিয়া আশ্রয় কেন্দ্রে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে বিএনপির পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে। এছাড়াও শহরতলীর একাধিক স্থানে প্রায় ৫ শতাধিক বানভাসি মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও সিসিকের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী ও সাবেক ছাত্রনেতা কামরুল হাসান চৌধুরী শাহীনের নেতৃত্বে উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও বর্তমান মহানগর বিএনপি নেতা ওমর মাসুদ, মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ শফি সাহেদ, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবু সালেহ মো. তাহের, সদস্য চমক দে পল্লু, ফাহিম খান, ৫নং ওয়ার্ড বিএনপি নেতা হাবিবুর রহমান জুয়েল, সাহেদ সিরাজ, ৪নং ওয়ার্ড বিএনপি নেতা আব্দুর রহিম, ওমর মওদুদ, ওমর মাহবুব, রুবেলসহ বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

আপনার মন্তব্য

আলোচিত