সংবাদ বিজ্ঞপ্তি

২৫ জুন, ২০২২ ০১:১১

দক্ষিণ সুরমায় কাপ্তান হোসেন সমাজকল্যাণ ট্রাস্টের ত্রাণ বিতরণ

সিলেটের দক্ষিণ সুরমায় মোহাম্মদ কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ ও শুকনো খাবার বিতরণ অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার মোগলাবাজার ইউনিয়নের বন্যা কবলিত বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ট্রাস্টের সদস্যরা শুকনো খাবার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাস্টের সাংগঠনিক সম্পাদক ও সানফ্লাওয়ার কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক মো. শিহাব উদ্দিন শিহাব, নির্বাহী সদস্য রায়হান উদ্দিন, আফতাব উদ্দিন, রুহুল ইসলাম মেম্বার, শাকিল মাহমুদ মইন, মোহাম্মদ সামছুল ইসলাম, মো. আব্দুল কুদ্দুস তালুকদার, মো. শরিফ আহমদ, নাহিয়ান ইবনে কাপ্তান, আবু বক্কর ফাহিম প্রমুখ।

তারা জানান, মানবতার কল্যাণে সব সময় গরীব দুঃখী ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে সহযোগিতার মাধ্যমে কাজ করছে কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাস্ট। বিভিন্ন দুর্যোগের সময় এই ট্রাস্ট সহায়তা নিয়ে পাশে দাঁড়ায়। তারই ধারাবাহিকতায় বন্যায় ক্ষতিগ্রস্ত দক্ষিণ সুরমা উপজেলা ১০টি ইউনিয়নসহ সিলেট মহানগর এলাকার বন্যা কবলিত বিভিন্ন আশ্রয় ক্যাম্পে ২ হাজার পরিবারের মধ্যে ত্রাণ ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

এছাড়াও ট্রাস্টের নেতৃবৃন্দ বন্যার্তদের বাড়ি বাড়ি গিয়ে চিড়া, মুড়ি, গুড়, ঔষধ,খাবার স্যালাইন ইত্যাদি বিতরণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত