সংবাদ বিজ্ঞপ্তি

২৬ জুন, ২০২২ ২১:৫৩

বানিয়াচংয়ে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

সিলেট বিভাগের স্মরণকালের ভয়াবহ বন্যা পরিস্থিতিতে হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার বন্যা দূর্গতদের পাশে দাঁড়িয়েছে এলাকার ঐতিহ্যবাহী মহারত্ন বাড়ি।

শুক্রবার দিনব্যাপী বানিয়াচং এর বিভিন্ন আশ্রয়কেন্দ্র ও এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ প্রায় তিন শতাধিক পরিবারের মাঝে উপহার হিসেবে নানান খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিলো চিড়া, মুড়ি, আটা, চিনি, বিস্কুট, সাবান ও খাবার স্যালাইন।

শুক্রবার এলাকার মহারত্ন বাড়ি কর্তৃক দানকৃত মহারত্নপাড়া উচ্চ বিদ্যালয় ও জয়তারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বন্যাপীড়িত আশ্রয়কেন্দ্রে উপহার সামগ্রী বিতরণের মাধ্যমে এ ত্রাণ কার্যক্রমের সূচনা হয়। পর্যায়ক্রমে সকলের অংশগ্রহণে ও একদল তরুণ সদস্যগণের সহায়তায় বানিয়াচং এর নানান আশ্রয়ণ কেন্দ্র ও শিক্ষাপ্রতিষ্ঠান যেমন তকবাজখানী সরকারী প্রাথমিক বিদ্যালয়, বানিয়াচং আইডিয়াল কলেজ এবং রূপরাজখার পাড়া, বিদ্যাভূষণ পাড়া, বিজয়নগর, চানপাড়া, আমিরখানীসহ বেশ কয়েকটি ক্ষতিগ্রস্থ এলাকার শতাধিক বানভাসী অসহায় পরিবারের মাঝে এসব উপহার (খাদ্য) সামগ্রী পৌছে দেয়া হয়।

উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন বানিয়াচং জয় কালী মন্দির ও মহারত্নপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি তাপস কৃষ্ণ মহারত্ন, বিক্রমজিত মহারত্ন, শাওন মহারত্ন, প্রত্যয় ভট্টাচার্য, মুরাদ আহমেদসহ ১৪ জনের একদল তরুণ।

আপনার মন্তব্য

আলোচিত