সংবাদ বিজ্ঞপ্তি

২৯ জুন, ২০২২ ২০:১০

বন্যার্তদের মাঝে ত্রিতরঙ্গের ত্রাণ বিতরণ

স্মরণকালের ভয়াবহ বন্যায় সিলেট ও সুনামগঞ্জের বিপর্যস্ত মানুষের সহযোগিতায় পাশে দাঁড়িয়েছে বন্দরনগরী চট্টগ্রামের সেবা ও সাংস্কৃতিক সংগঠন ত্রিতরঙ্গের একটি স্বেচ্ছাসেবী ত্রাণ দল। তারা নৌকায় বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে পৌঁছে দিচ্ছে ত্রাণ সামগ্রী।

সংগঠনের মহাসচিব শাওন পান্থ জানান- সিলেট-সুনামগঞ্জের বন্যা উপদ্রুত প্রত্যন্ত অঞ্চলে সিলেট জেলা প্রশাসনের সহযোগিতায় এই দল ত্রাণ সামগ্রী বিতরণ করছে। সিলেটে এই ত্রাণ সামগ্রী বিতরণ সমন্বয় করছেন অনিমেষ শর্মা। টিমের নেতৃত্ব দিচ্ছেন ফারহান খাঁন ও আদিবা ওয়াদুদ। ত্রাণ কার্যক্রম সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন ত্রিতরঙ্গের মহাসচিব শাওন পান্থ।

ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে শুকনো খাবার, চিড়া, মুড়ি, চিনি, বিস্কুট, কেক ও মিনারেল ওয়াটার। এছাড়া রয়েছে ওরস্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, প্রয়োজনীয় ওষুধপত্র এবং জামাকাপড়।

শাওন পান্থ বলেন- আমরা আমাদের ক্ষুদ্র সামর্থ্য নিয়ে স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমাদের কর্মীরা এজন্য প্রায় এক সপ্তাহ ধরে পরিশ্রম করেছে। আমাদের এই চেষ্টায় যদি কয়েকটি পরিবারের পাশে থাকতে পারি, সেবা দিতে পারি সেটাই হবে আমাদের সার্থকতা।

আপনার মন্তব্য

আলোচিত