সংবাদ বিজ্ঞপ্তি

৩১ জুলাই, ২০২২ ১৮:৫৬

ফেঞ্চুগঞ্জ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হলেন অভি

ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের নবগঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মনোনীত হয়েছেন মাহমুদুল হাসান চৌধুরী অভি।

শনিবার (৩০ জুলাই) ফেঞ্চুগঞ্জ উপজেলার আহবায়ক কমিটি গঠন করা হয়। সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম এবং সাধারণ সম্পাদক রাহেল সিরাজের স্বাক্ষরিত প্রকাশিত ছাত্রলীগের নিজস্ব প্যাডে ৪১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান চৌধুরী অভি এ ব্যাপারে গণমাধ্যমকে জানান- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শ, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদকের নির্দেশ মত আমার উপর দলীয় অর্পিত দায়িত্ব আমি নিষ্ঠার সাথে চালিয়ে যাব।

তিনি আরও জানান- আমি কৃতজ্ঞতা জানাই সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম এবং সাধারণ সম্পাদক রাহেল সিরাজের প্রতি আমাকে সঠিকভাবে রাজনৈতিক মূল্যায়ন করার জন্য। তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

মাহমুদুল হাসান চৌধুরী অভি সিলেটের বেসকারি বিশ্ববিদ্যালয়ের লিডিং ইউনিভার্সিটিতে ইংরেজী সাহিত্য (৩য় বছর) বিভাগের ছাত্র। তিনি বর্তমান আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকার প্রবর্তিত স্কুল ভিত্তিক ছাত্র সংসদ নির্বাচন ব্যবস্থায় সরাসরি শিক্ষার্থীদের ভোটে ফেঞ্চুগঞ্জ সারকারখানা স্কুলের ছাত্র সংসদের প্রথম নির্বাচিত সভাপতি, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ফেঞ্চুগঞ্জ উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক, ফেঞ্চুগঞ্জ উপজেলার ২ নং মাইজগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সদস্য এবং বঙ্গবন্ধু ছাত্র পরিষদ ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য, মাহমুদুল হাসান চৌধুরীর মাতামহ বীর মুক্তিযোদ্ধা নজমুল হোসেন চৌধুরী (সম্পত্তি মিয়া), পিতা আব্দুল মালেক চৌধুরী ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক এবং বড় ভাই মারূফ হাসান চৌধুরী অমিত ইউনিয়ন ছাত্রলীগের কার্য নির্বাহী কমিটির সাবেক সদস্য এবং প্রবাসী সাংবাদিক।

আপনার মন্তব্য

আলোচিত