সংবাদ বিজ্ঞপ্তি:

২৮ আগস্ট, ২০২২ ১৯:৫২

চার প্রবাসীকে সিলেটস্থ বড়লেখা সমিতির সংবর্ধনা

সিলেটস্থ বড়লেখা সমিতির উদ্যোগে চার প্রবাসীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

গত ২৫ আগস্ট বৃহস্পতিবার রাতে নগরীর পূর্ব জিন্দাবাজারে একটি হোটেলে এই অনুষ্ঠান হয়েছে।

সংবর্ধিতরা হচ্ছেন- যুক্তরাষ্ট্রে বসবাসরত বড়লেখার বিশিষ্ট সমাজসেবক, রাজনৈতিক ব্যক্তিত্ব ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মুহাম্মদ আব্দুল মালিক, যুক্তরাজ্য প্রবাসী বড়লেখা ফাউন্ডেশন ইউকের চেয়ারম্যান মো. জামাল উদ্দিন, যুক্তরাষ্ট্র প্রবাসী বড়লেখা ফাউন্ডেশন ইউকের স্থায়ী দুই সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী মো. এ হাসনাত সাহেদ ও যুক্তরাজ্য প্রবাসী মো. আবুল কাশেম।

এ উপলক্ষে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি প্রফেসর ডা. হেলাল উদ্দিন।

সমিতির সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদের পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির অন্যতম উপদেষ্টা সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের ভাইস প্রেসিডেন্ট ও ঢাকাস্থ বড়লেখা সমিতির সভাপতি বিশিষ্ট সমাজসেবক নাজমুল ইসলাম লাকী।

প্রধান অতিথি প্রবাসীদের নানা অবদানের কথা স্মরণ করে বলেন, ‘বড়লেখার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রা ও শিক্ষা-দীক্ষায় বড়লেখাবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানাই।’

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছাড়াও বক্তব্য রাখেন সমিতির কোষাধ্যক্ষ সিলেট প্রেসক্লাবের সহ সভাপতি সিনিয়র সাংবাদিক আবদুল কাদের তাপাদার, সমিতির সহ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহমান শাহিন, সমিতির উপদেষ্টা ও আল আরাফাহ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখার ব্যবস্থাপক আ স ম গৌছ উদ্দিন সিদ্দিকী, বড়লেখা সমিতি সিলেটের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম লুলু, দপ্তর সম্পাদক আতাউর রহমান ও প্রচার ও প্রকাশনা সম্পাদক জুলফিকার তাজুল, সমিতির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট খন্দকার সাইফুর রহমান রানা, ধর্ম বিষয়ক সম্পাদক কাজী জয়নুল ইসলাম মুনিম, কার্যকরী পরিষদ সদস্য মো. সাহেদ হোসাইন, শিক্ষা বিষয়ক সম্পাদক সায়েম আহমেদ চৌধুরী প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- সমিতির উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক সাব্বির হোসেন খান, উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী আবদুস শুকুর বকুল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুর রহিম, মাওলানা কমর উদ্দিন, মো. আব্দুল মান্নান, মো. হাছরুল হক, আব্দুল হাকিম, আবু ইউসুফ মো. সাহিদ, আবু সায়ীদ মো. নাহিদ, আহমদ মোজাহিদ খান, লুৎফুর রহমান ও আব্দুন নুর প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত