সংবাদ বিজ্ঞপ্তি

২৯ আগস্ট, ২০২২ ১৪:৫৫

‘আজকের পত্রিকায়’ সিলেটে যোগ দিলেন ইয়াহ্ইয়া মারুফ

‘সারা দেশের স্থানীয় দৈনিক’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করা ‘আজকের পত্রিকায়’ যোগ দিয়েছেন সিলেটের তরুণ ও মেধাবী সংবাদকর্মী ইয়াহ্ইয়া মারুফ। অল্প দিনেই তাঁর কাজে সন্তুষ্ট হয়ে তাঁকে ‘নিজস্ব প্রতিবেদক (সিলেট)’ পদে পদোন্নতি দিয়ে সিলেট বিভাগে প্রতিনিধিত্ব করার দায়িত্ব দিয়েছে পত্রিকা কর্তৃপক্ষ।

গত ২৪ আগস্ট রাজধানীর রামপুরা বনশ্রীস্থ প্রধান কার্যালায়ে আনুষ্ঠানিক ভাবে আজকেরপত্রিকার সম্পাদক ড. মো. গোলাম রহমান স্বাক্ষরিত পদোন্নতি পত্র তুলে দেন ব্যবস্থাপনা সম্পাদক মো. কামরুল হাসান, নির্বাহী সম্পাদক সেলিম খান ও যুগ্ম বার্তা সম্পাদক (ন্যাশনাল ডেস্ক) সৈয়দ মো. মুঈনুল হক।  

এর আগে চলতি বছরের ১৫ জুন আজকেরপত্রিকার ‘সিলেট প্রতিনিধি’ পদে ইয়াহ্ইয়া মারুফকে নিয়োগ দেয় কর্তৃপক্ষ। এছাড়াও পত্রিকাটির শুরু থেকেই ‘সিলেট প্রতিনিধি’ হিসেবে কর্মরত আছেন সিলেট উইমেনস জার্নালিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক শাকিলা ববি।

দেশের সর্বোচ্চসংখ্যক স্থানীয় সংস্করণসংবলিত বাংলা ভাষার জাতীয় দৈনিক আজকের পত্রিকার পথচলা শুরু ২০২১ সালের ২৭ জুন। প্রিন্ট ও ডিজিটাল মাধ্যমে বস্তুনিষ্ঠ ও প্রাসঙ্গিক কনটেন্ট পরিবেশন করে দেশের শীর্ষস্থানীয় নিউজ মিডিয়া ব্র্যান্ড হওয়ার লক্ষ্য নিয়ে পত্রিকাটির যাত্রা শুরু। আজকের পত্রিকা দেশের সব জেলা এবং অধিকাংশ উপজেলায় সাংবাদিক ও প্রতিনিধি নিয়ে দেশের আনাচ-কানাচের খবর তুলে ধরছে প্রতিদিন, কনটেন্টের সংখ্যা ও বিষয়বৈচিত্র্যে যা দেশের অন্য যেকোনো সংবাদমাধ্যমের তুলনায় ভিন্ন। সার্কুলেশন বা প্রচারসংখ্যার দিক দিয়ে দেশের সব সংবাদপত্রের মধ্যে এখন তৃতীয় আজকের পত্রিকা।

ইয়াহ্ইয়া মারুফ আজকেরপত্রিকায় যোগদানের পূর্বে ২০১৮ সাল থেকে দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরোর স্টাফ রিপোর্টার পদে কর্মরত ছিলেন। পাশাপাশি কাজী মিডিয়া লিমিটেড পরিচালিত বেসরকারি টেলিভিশন ‘দীপ্ত টিভি’র ‘সিলেট প্রতিনিধি’ হিসেবে কর্মরত ছিলেন। এরআগে, ২০১৬ থেকে ২০১৮ সাল পর্যন্ত দৈনিক ভোরের কাগজের সিলেট প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়াও স্থানীয় দৈনিক উত্তরপূর্ব, দৈনিক সবুজ সিলেট পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে র্দীঘদিন কাজ করেছেন। পেশাগত কাজে অতীতের মতো তিনি সিলেটের সাংবাদিক মহলসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চেয়েছেন। আজকেরপত্রিকায় সংবাদ ও বিজ্ঞাপন সংক্রান্ত বিষয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন মারুফ। মোবাইল : +৮৮০১৭৩২-৪৭২৪৭৪, ই-মেইল :[email protected]

আপনার মন্তব্য

আলোচিত