সিলেটটুডে ডেস্ক

৩০ অক্টোবর, ২০২২ ২৩:৫০

সেরা অর্গানাইজারের এওয়ার্ড জিতলেন সিলেটের ইমন

জ্যোতি প্রেজেন্ট এমএন মাল্টিমিডিয়া Best Self Reliant Awards 2022 সেরা অর্গানাইজারের পুরস্কার জিতেছেন সিলেটের ছেলে হিতাংশু দাস ইমন।

মঙ্গলবার (২৫ অক্টোবর)ঢাকার একটি অভিজাত হোটেলে এই পুরস্কার বিতরণী ও ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। এম এন মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী নাজমুল হাসান এ আয়োজন করেন।

জ্যোতি প্রেজেন্ট এম এন মাল্টিমিডিয়া এই অনুষ্ঠানে মোট ৩৮ টি ক্যাটাগরীতে পুরষ্কার দেয়া হয়।জনপ্রিয় তারকাসহ অনেক নতুন মুখদের এতে পুরস্কৃত করা হয়। এই সন্ধ্যাটি যেন অভিনেতা, শিল্পী, মডেল ও ফ্যাশন জগতের মানুষদের মিলনমেলা হয়ে যায়।

৩৮ ক্যাটাগরীর মধ্যে সেরা অর্গানাইজারের পুরস্কার গ্রহণ করে সিলেটের এইচ ডি ইমন। তার হাতে গড়া রানওয়ে ম্যানিয়াক মডেল এজেন্সীতে ব্যতিক্রমী কাজ করায় তাকে পুরস্কৃত করা হয়। তার হাতে পুরস্কার তুলে দেন ষাট দশকের অভিনেত্রী রোজিনা ও বর্তমান সময়ের চিত্র নায়িকা শবনম বুবলী।

এইচ ডি ইমন তার অনুভুতি ব্যক্ত করে বলেন, এই পুরস্কার টি আমার জীবনের সেরা একটি অর্জন। এটি আমাকে আমার এজেন্সীর মাধ্যমে ভালো ভালো কাজ করতে অনুপ্রেরণা জোগাবে।আমাকে আরো চমক দেখানোর স্বপ্ন জুগিয়েছে এই পুরস্কার। সিলেট থেকে শুধু আমি না এরকম অনেকেই যাতে পুরস্কার অর্জন করতে পারে তার জন্য আরো কিছু কাজ করবো সামনে।সিলেটের মিডিয়া জগতকে আরো এক্টিভ করার জন্য কাজ করবো।

এছাড়াও তিনি আবেগে আপ্লুত হয়ে বলেন, এই পুরস্কারটি শুধু আমার না এটা সিলেটবাসীর অর্জন।

আপনার মন্তব্য

আলোচিত