তাহিরপুর প্রতিনিধি

১২ ডিসেম্বর, ২০২২ ১৭:৪২

তাহিরপুরে ডিজিটাল দিবসে র‍্যালি ও আলোচনা সভা

প্রগতিশীল প্রযুক্তি অন্ত ভুক্তিমূলক উন্নতি এই শ্লোগান কে সামনে রেখে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৬ষ্ঠ ডিজিটাল দিবসে নানান কর্মসূচি মধ্যে দিয়ে পালিত হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর মুরালে পুষ্পস্তবক অর্পণ করে র‍্যালি শেষে বঙ্গবন্ধু ডিজিটাল কর্নারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশন ভূমি আসাদুজ্জামান রনির  সভাপতিত্বে ও সহকারী প্রোগ্রাম ইমরান হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান, উপজেলা কৃষি অফিসার আবু সালেহ মোহাম্মদ সালাহ উদ্দিন, মো. মাজহারুল ইসলাম,উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, দপ্তর সম্পাদক রুকন উদ্দিন তালুকদার, যুবলীগ নেতা আবুল কাশেম, উপজেলা সমবায় অফিসার আশীষ আর্চায, উপজেলা শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ।

এ সময় উপজেলা কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ সময় ৬ষ্ঠ ডিজিটাল বিষয়ে বক্তব্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

আলোচনা সভায় বক্তাগন, ডিজিটাল বাংলাদেশ গড়তে সরকার চেষ্টা করছে। তার ফলশ্রুতিতে সরকারী প্রতিটি প্রতিষ্ঠানে গিয়ে সবাই ডিজিটাল সেবা পাচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠানেও ডিজিটাল সেবা পৌঁছে দেয়া হয়েছে যাতে করে শিক্ষার্থীরাও শুরু থেকেই নিজেদের কে গড়ে তুলতে পারে।

আপনার মন্তব্য

আলোচিত