সংবাদ বিজ্ঞপ্তি

০৩ ফেব্রুয়ারি , ২০২৩ ১৮:১৭

৪২নং ওয়ার্ডবাসীর সঙ্গে আ.লীগ নেতা জাকির হোসেনের কুশল বিনিময়

নগরীর ৪২নং ওয়ার্ডের কুচাই শেখপাড়া গায়েবি জামে মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন। তিনি পবিত্র জুম্মার নামাজ আদায় শেষে এলাকার মুরুব্বি ও মুসল্লি এবং স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে কুশল বিনিময় করেন। তিনি সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে সাথে নিয়ে মসজিদ সংলগ্ন গোরস্থানে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম ডা. আব্দুস শুকুরের কবর জিয়ারত করেন।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) নগরীর ৪২নং ওয়ার্ডের কুচাই শেখপাড়া গায়েবি জামে মসজিদে মহানগর আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে তিনি পবিত্র জুম্মার নামাজ আদায় করেন এবং দোয়া চান। তিনি এলাকাবাসী সবাইকে নিয়ে আগামীতে আরও বড় পরিসরে কাজ করতে চান। সেজন্য তিনি সকলের দোয়া চেয়েছেন। তিনি সবার সুস্থতা কামনা করেন।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, কার্যনির্বাহী সদস্য খলিল আহমদ, জেলা কৃষকলীগ সভাপতি শাহ নিজাম উদ্দিন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমেদ, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ছঁয়েফ খান, সাধারণ সম্পাদক গুলজার আহমেদ জগলু, সাবেক কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান আনা, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, জেলা কৃষকলীগ নেতা শাহ আলী রেজা, শাহ আহমেদুর রব, যুবলীগ নেতা সিরাজুল ইসলাম মিরাজুল, খান সাইদুল প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত