সিলেটটুডে ডেস্ক

২৬ ফেব্রুয়ারি , ২০২৩ ০৩:২৫

বিয়ানীবাজারে আহমদুর রহমান খান মেধাবৃত্তি প্রদান

সিলেটের বিয়ানীবাজারে আহমদুর রহমান খান মেধাবৃত্তি প্রদান করা হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) উপজেলার আলীনগর ইউনিয়নের ঢাকাউত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে বৃত্তিপ্রাপ্ত পুরস্কৃত করা হয়।

মানবকল্যাণ সংস্থা পরিচালিত এই মেধাবৃত্তি পরীক্ষা গত বছরের নভেম্বরে অনুষ্ঠিত হয়, যেখানে বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের তিনশ শিক্ষার্থী অংশগ্রহণ করে।

মানবকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আহমদুর রহমান খান হিনুর সভাপতিত্বে এবং সংস্থার উপদেষ্টা আল মামুন ও সাধারণ সম্পাদক শেখ রায়হান হোসেনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পলিটিক্যাল স্টাডিজ ডিপার্টমেন্টের শিক্ষক প্রফেসর ড. নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহবাবুর রহমান খান শিশু।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন ঢাকাউত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জিয়াউল বারী চৌধুরী, প্রধান শিক্ষক মাহফুজুর রহমান মোল্লা, সিনিয়র শিক্ষক কুদ্দুস খান, আজাদ চৌধুরী একাডেমির প্রধান শিক্ষক শাহেদ আহমদ চৌধুরী, উত্তরভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কয়ছর আহমদ, মামুন কয়সর প্রমুখ।

অনুষ্ঠানে ২০২২ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা এবং বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার হিসেবে নগদ অর্থ, শিক্ষার্থী সামগ্রী, ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। এছাড়াও মানকল্যাণ সংস্থা কর্তৃক প্রশিক্ষণপ্রাপ্ত দুইজন নারীকে সেলাই মেশিন প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত