সিলেটটুডে ডেস্ক

১০ মার্চ, ২০২৩ ২২:১৬

বরইকান্দিতে জুম’আয় মুসল্লিদের দোয়া চেয়েছেন আনোয়ারুজ্জামান চৌধুরী

বরইকান্দি কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

শুক্রবার (১০ মার্চ) ওই মসজিদে পবিত্র জুম’আর নামাজ আদায় করেন আনোয়ারুজ্জামান চৌধুরী।

নামাজ শেষে কুশল বিনিমিয় করে আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের হয়ে মেয়র পদে নির্বাচনের জন্যে মুসল্লিদের কাছে দোয়া ও সহযোগিতা চান। পাশাপাশি সিলেটকে একটি স্মার্ট নগরী হিসেবে গড়ে তুলতে সকলের পাশে থেকে কাজ করে যাবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, বরইকান্দি কেন্দ্রীয় মসজিদের মোতওয়াল্লি ও বরইকান্দি শাহী ঈদগাহ কমিটির সাধারণ সম্পাদক মো. ফয়জুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল আলম, কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ৩নং তেলিখাল ইউনিয়নের চেয়ারম্যান কাজী আলফু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা আহসান হাবীব জাবেদ, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক কাজী আফছর উদ্দিন, ২নং ওয়ার্ডের মেম্বার এহসানুল হক সানু, রায়হান হোসেন, কাজী সাঈদ আহমদ, সোহেল আহমদ, কাশেম আহমদ, লায়েক আহমদ, আহমদ আলী, কাজী বায়জিদ আহমদ, হারী মিয়া, খছরু মিয়া, তইব আলী, সেলিম মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত