সংবাদ বিজ্ঞপ্তি

০৮ এপ্রিল, ২০২৩ ১৭:৪১

রাজনগরে ৫ শতাধিক মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

মৌলভীবাজারের রাজনগরে ওলিলা গ্রুপ ও রাজনগর সংসদীয় আসন পুনর্বহাল কমিটির যৌথ উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ৫ শতাধিক মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ ) বিকাল ৩টায় রাজনগর জেলা পরিশোধ মিলনায়তনে  ৫ শতাধিক মানুষের  খাদ্য সামগ্রী বিতরণের এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান খানের সভাপতিত্বে এবং ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল সাম্মুর সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওলিলা গ্রুপের ব্যবস্থাপনা জিল্লুর রহমান।

এ সময়  বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন টেংরা ইউনিয়নের চেয়ারম্যান মো. টিপু খান, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য জিয়াউর রহমান জিয়া, মুন্সী বাজার ইউনিয়নের চেয়ারম্যান রাহেল হোসেন, কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান, মনসুরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছাদিকুর রহমান ও আওয়ামীলীগ নেতা ফয়সল আহমদ, উপজেলা যুবলীগের সভাপতি ময়নুল ইসলাম খান, জেলা শ্রমীক লীগের সহসভাপতি কায়েস আহমদ সহ অন্যান্যরা।

প্রধান অতিথি  ওলিলা গ্রুপের ব্যবস্থাপনা জিল্লুর রহমান বলেন, সাধারণ মানুষের পাশে থাকা এটা আমার পারিবারিক ভাবেই প্রচলিত। তাই আনুষ্ঠানিক ভাবে সব সময়ই এই কার্যক্রম আমাদের চলমান থাকে। প্রতিটি উৎসব ছাড়াও সারা বছর আমি চেষ্টা করি মানুষের পাশে থেকে তাদের যে ভালবাসা তার কিছুটা হলেও প্রতিদান দিতে।

আপনার মন্তব্য

আলোচিত