সুনামগঞ্জ প্রতিনিধি

২৩ এপ্রিল, ২০২৩ ১৫:৫৬

ঈদে ইমাম-মুয়াজ্জিনকে স্বজন সমাবেশের উপহার

ঈদ উপলক্ষে সুনামগঞ্জে তাহিরপুর উপজেলার বাদাঘাট এলাকার ইমাম-মুয়াজ্জিনকে স্বজন যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ উপহার প্রদান করা হয়েছে।

জানা যায়, পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বাদাঘাট এলাকায় কয়েকটি মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের মধ্যে নগদ অর্থ উপহার (হাদিয়া) দিয়েছে যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখা।

গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে ২৫টি মসজিদের ৫০ জন ইমাম-মুয়াজ্জিনের হাতে নগদ অর্থ পৌঁছে দেওয়া হয়।

দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদের ‘আজাদ ফাউন্ডেশনের’ নিজস্ব তহবিল থেকে এ অর্থ প্রদান করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইমাম-মুয়াজ্জিনদের হাতে উপহার হিসাবে নগদ অর্থ পৌঁছে দেন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ‘আজাদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা’ হাবিব সরোয়ার আজাদ।  এসময় যুগান্তরের ফটোগ্রাফার শিহাব সরোয়ার শিপু, যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলার শাখার সাবেক সভাপতি সাইফুল ইসলাম সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলার ২৫টি মসজিদে ইমাম-মুয়াজ্জিনদের পক্ষে উপহার হিসাবে নগদ অর্থ গ্রহণ করেন- উপজেলার কামড়াবন্দ জামে মসজিদের খতিব মাওলানা সফিউল্লাহ, বাদাঘাট জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মুজাহিদুল ইসলাম, লামাপাড়া মসজিদের খতিব মাওলানা আব্দুল বাতেন সহ একাধিক ইমাম-মুয়াজ্জিনগণ প্রমুখ।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ওই দিন দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা, যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদের প্রয়াত পিতা বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগের সংগঠক বৈদ মিয়া শাহের রুহের মাগফিরাত কামনায় এবং যুগান্তর পরিবারের সবার জন্য ইমাম-মুয়াজ্জিন ও ধর্মপ্রাণ মুসল্লিদের কাছে দোয়া চাওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত