সিলেটটুডে ডেস্ক

০৩ মে, ২০২৩ ২২:০৭

দরগা মহল্লায় আনোয়ারুজ্জামানের মতবিনিময় সভা

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে নগরীর দরগা মহল্লায় ১নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত জনসাধারণের উদ্যোগে মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, নেতা বা নেতৃত্ব দেওয়ার লক্ষে নয়, নগরবাসীর সেবা করাই আমার মূল লক্ষ্য ও উদ্দেশ্য। আমাকে আপনাদের সেবক হিসেবে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করলে উন্নয়ন কার্যক্রমের মাধ্যমে সিলেটকে দেশের প্রথম স্মার্ট সিটি হিসেবে রূপান্তর করব।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে আওয়ামী লীগের কর্মী হিসেবে দেশ, জাতি ও মানুষের কল্যাণে কাজ করছি। সিলেটবাসীর খুব কাছে থেকে সেবা ও সুশৃঙ্খলমূলক নগর উন্নয়ন করার জন্যই আমি মেয়র প্রার্থী হয়েছি। দলমত নির্বিশেষে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে আপনাদের সেবা করার সুযোগ দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

সিসিক মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের মাধ্যমে রোল মডেল হিসেবে বাংলাদেশকে বহির্বিশ্বে সুপরিচিত করেছেন। এটা আমাদের জন্য গৌরবের। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে আমি নির্বাচিত হলে সিলেট সিটি করপোরেশনের কাঙ্ক্ষিত উন্নয়ন নিশ্চিত করব ইনশাআল্লাহ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিলেট মহানগরীর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুফতি খাবির, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন, সমাজসেবী ও সংগঠক মুছাদ্দেকুন নব্বী, সিলেট জেলা যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, লন্ডন মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব। এছাড়াও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ নগরীর দরগাহ মহল্লার সর্বস্তরের জনসাধারণ মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত