সংবাদ বিজ্ঞপ্তি

০৬ মে, ২০২৩ ১২:৪৭

লামাকাজী ইউনিয়ন পরিষদ আয়োজিত ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে মধ্যমবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। শুক্রবার (৫ মে) দুপুর সাড়ে ৩ টায় লামাকাজী রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের মাঠে ‘ফ্রেন্ডস ক্লাব’র আয়োজনে ফাইনাল খেলায় সিএনজি ৭০৭ লামাকাজী শাখা ৩-১ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে প্রবাসী দেলওয়ার স্পোর্টিং ক্লাবের বিপক্ষে।.

খেলা শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা, একুশে পদকপ্রাপ্ত শব্দ সৈনিক, মাদকদ্রব্য ও নেশা নিরোধ সংস্থা ‘মানস’ এর প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ড. অরূপ রতন চৌধুরী।

তিনি তার বক্তব্যে বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনের বিকাশ ঘটায়। বিশেষ করে যুব সমাজের নৈতিক অবক্ষয় রোধে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সুস্থ সমাজ বিনির্মাণে যুব সমাজকে খেলাধুলায় উৎসাহিত করতে তিনি সকলের প্রতি আহবান জানান।

ড. অরূপ রতন চৌধুরী আরও বলেন, দীর্ঘ দিন ধরে দেশের প্রত্যন্ত অঞ্চলে মাদকের বিরুদ্ধে দেশবাসীকে সচেতন করার চেষ্টা করছি। পাশাপাশি নিজ এলাকায় আপনাদেরকে নিয়ে কাজ করতে চাই। এ জন্য আপনাদের সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন। তিনি বিশ্বনাথের গ্রাম পর্যায়ে ফুটবল সহ অন্যান্য খেলাধুলা সুষ্ঠুভাবে পরিচালনার মাদক দ্রব্য ও নেশা নিরোধ সংস্থা (মানস) বাংলাদেশ পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়ার সভাপতিত্বে এবং প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম ও ধারাভাষ্যকার জুয়েল আহমদ এর যৌথ পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ কবি মুহিবুর রহমান কিরণ, শিক্ষাবিদ সুধাংশু শেখর দত্ত, সিলেট বারের বিশিষ্ট আইনজীবী কল্যাণ চৌধুরী, শিক্ষাবিদ সমর দাশ।.

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সিএনজি ৭০৭ লামাকাজী শাখার চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম সিরাজ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লামাকাজী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. লালা মিয়া, ইউপি সদস্য লাল মিয়া লালু, চমক আলী, জিসু আচার্য, মো. গিয়াস উদ্দিন, মো. আফজাল হোসাইন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত