সংবাদ বিজ্ঞপ্তি

০৭ মে, ২০২৩ ২০:২৯

২০ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী মিঠু তালুকদার’র সমর্থনে পরামর্শ সভা

আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২০নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী মিঠু তালুকদার এর সমর্থনে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। ছাত্র ও যুব সমাজকে সাথে নিয়ে শুক্রবার (৬ মে) রাত সাড়ে ৯টায় সিসিকের ২০নম্বর ওয়ার্ডের শিবগঞ্জস্থ মৌচাক এলাকাবাসীর সাথে এই পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

পরামর্শ সভায় মিঠু তালুকদার বলেন, যুবসমাজকে দক্ষ জনশক্তিতে রূপান্তর, কর্মসংস্থান নিশ্চিত করার পাশাপাশি শিক্ষা-দক্ষতা ও কর্মসংস্থান বাড়ানো, আত্মকর্মসংস্থান ও তরুণ উদ্যোক্তা তৈরি, দারিদ্র্য বিমোচন ও বৈষম্য হ্রাসের নিশ্চয়তা দিয়ে ওয়ার্ডকে এগিয়ে নিয়ে যাবো।

তিনি আরো বলেন, আপনাদের কাছে একটাই অনুরোধ আপনারা বিবেকের কাছে প্রশ্ন করে তারপর জনপ্রতিনিধি নির্বাচিত করুন কে আপনাদের জন্য কাজ করবে। যে জনগনের জন্য কাজ করবে তাকেই নির্বাচিত করুন। জনগন পরিবর্তন চায়, পরিবর্তনই উন্নয়ন। তাই আপনারা আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন। মুরুব্বীদের সাথে নিয়ে ছাত্র ও যুব সমাজকে ঐক্যবদ্ধ করে মাদকমুক্ত, দুর্নীতিমুক্ত সুন্দর ও আধুনিক ওয়ার্ড গড়ে তুলবো।

এলাকার বিশিষ্ট মুরুব্বী আব্দুল কাদিরের সভাপতিত্বে ও আবু বক্কর সিদ্দিকী মিসকাত এর পরিচালনায় বক্তব্য রাখেন-মো. মাসুদুর রশিদ, মো. আব্দুল মালিক, মো. খসরুর রশিদ, মো. মামুন রশিদ, মো. শফিকুর রহমান, ফখরুল ইসলাম, রশিদ আহমেদ, নজরুল ইসলাম। ছাত্র ও যুব সমাজের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সৈয়দ মুসা, আব্দুল আহাদ, এনায়েত, শিহাব, সুমন, রিমন, রাশেদ, শাহিন, খুকন, রাতুল, এনাম, ইমনসহ এলাকার মুরুব্বিরা।

আপনার মন্তব্য

আলোচিত