সিলেটটুডে ডেস্ক

১০ মে, ২০২৩ ২২:২৪

১৫০০ টাকায় ৮ বই দিয়ে বইবাড়ি দিচ্ছে ‘বইবন্ধু স্টুডেন্ট কার্ড’

‘শিশুদের জন্য সুন্দর বাংলাদেশ গড়তে চায় বইবাড়ি’ এই প্রত্যয় সামনে রেখে কাজ করছে বইবাড়ি! সারাদেশে শিশু-কিশোরদের মুদ্রিত বই জনপ্রিয় করার জন্য বই পাঠে আগ্রহী করতে শ্রাবণ প্রকাশনীর সামাজিক উদ্যোগ বইবাড়ি।

প্রকাশনা প্রতিষ্ঠানটি ৮টি বই দিয়ে ‘বইবন্ধু স্টুডেন্ট কার্ড’ উপহার দিচ্ছে!

শ্রাবণ প্রকাশনীর স্বত্বাধিকারী রবীন আহসান জানান, পরিবার-পরিবারে গড়ে উঠুক বইবাড়ি! স্কুল পড়ুয়া শিশু-কিশোরদের নামে এই ‘বইবন্ধু স্টুডেন্ট কার্ড’ ১৫০০ টাকায় দেওয়া হবে ৮টি মজার বই।

বইগুলোর মধ্যে রয়েছে— তোমাদের জন্য আবৃত্তির শত ছড়া কবিতা, সংকলন ও সম্পাদনা রবিশঙ্কর মৈত্রী। মূল্য ৪০০ টাকা; সুকুমার রায় ছড়া সমগ্র, মূল্য ৩০০ টাকা; টুনটুনির বই, উপেন্দ্রকিশোর রায়চৌধুরী, মূল্য ৩০০ টাকা; চাঁদের পাহাড়, বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়, মূল্য ৩০০ টাকা; সোনার ছেলে খোকা, লুৎফর রহমান রিটন, মূল্য ৮৫ টাকা; গল্পচ্ছলে বিশ্ব পরিচয়, আতিকুল হোসাইন খান, মূল্য ২৫০ টাকা; শেখ মুজিবের বজ্রকণ্ঠ ডাক, বিমল গুহ, মূল্য ১০০ টাকা; কালোভূত ভালোভূত, রবীন আহসান, মূল্য ৩০০ টাকা!

এই কার্ড ব্যবহার করে ছাত্র অবস্থায় সারা বছর দেশের ১০০ প্রতিষ্ঠিত প্রকাশনা সংস্থার বই কেনা যাবে ৩৫ শতাংশ ছাড়ে।

‘বইবন্ধু স্টুডেন্ট কার্ড’-এর সদস্য হতে এক কপি ছবি, স্কুল ও শ্রেণির নাম, বই পাঠানোর ঠিকানা এবং মোবাইল নাম্বার উল্লেখ করে প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে অথবা ইমেইল করতে হবে। ইমেইল ঠিকানা: [email protected]

বইবাড়ির ঠিকানা
ঢাকা অফিস: রোজভিউ প্লাজা । ৫ তলা ৫০৭ নং রুম, ১৮৫ বীর উত্তম সি আর দত্ত সড়ক (হাতিরপুল বাজার) ঢাকা-১০০০ ।
মোবাইল: ০১৭১৫৭৫১১১৭

বইবাড়ি মানিকগঞ্জ অফিস: জাগীর ব্রিজের নিচে।
মোবাইল : ০১৮৮৯১৭৪১৭৫, ০১৯৩২৭৯০২০৯
Email: [email protected], [email protected]

আপনার মন্তব্য

আলোচিত