সংবাদ বিজ্ঞপ্তি

১৫ জুন, ২০২৩ ২১:২০

শ্রীমদ্ভগবতগীতা প্রতিযোগিতার সিলেট পর্ব ৩০ জুন, নিবন্ধন ২৪ জুন পর্যন্ত

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটি ঘোষিত জাতীয় পর্যায়ে শ্রীমদ্ভগবতগীতা প্রতিযোগিতা ২০২৩ এর অংশ হিসেবে সিলেট মহানগর পর্যায়ে শ্রীমদ্ভগবতগীতা প্রতিযোগিতা আগামী ৩০ জুন শুক্রবার সকাল ১০টায় মনিপুরী রাজবাড়ী শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার মন্দির ও আশ্রমে অনুষ্ঠিত হবে।
 
সিলেট মহানগরীর ছয়টি থানা এলাকার প্রতিযোগীরা প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। দুইটি বিভাগে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। তৃতীয় থেকে সপ্তম শ্রেণী ক বিভাগে শ্রীমদভগবদগীতা'র ৩য় ও ৪র্থ অধ্যায়,অষ্টম থেকে দ্বাদশ শ্রেণি ৫ম ও ৬ষ্ঠ অধ্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ইচ্ছুক আবেদনকারীরা মনিপুরী রাজবাড়ী শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার মন্দির ও আশ্রম থেকে আবেদন ফরম সংগ্রহ করে ২৪ জুন পর্যন্ত একইস্থানে জমা দিতে পারবেন। প্রতিযোগিকে অবশ্যই আবেদনের সাথে ছবি ও জন্ম নিবন্ধন সনদের ফটোকপি জমা দিতে হবে।

প্রতিযোগিতা সম্পর্কিত যে কোন তথ্যের জন্য ০১৭১০-৯৪৩৮৬৭ ও ০১৭১৭-৬৮২৯০৯ নাম্বারে যোগাযোগ করা যাবে।
 
প্রতিযোগিতা আয়োজনের লক্ষ্যে এডভোকেট অরবিন্দ দাশ গুপ্ত বিভুকে আহবায়ক ও অরুণ কুমার বিশ্বাসকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট একটি উপকমিটি গঠন করা হয়েছে।
 
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার সভাপতি রজত কান্তি গুপ্ত ও সাধারণ সম্পাদক চন্দন দাশ এক বিবৃতিতে সিলেট মহানগর পর্যায়ে শ্রীমদ্ভাগবতগীতা প্রতিযোগিতা সফলে সনাতন ধর্মাবলম্বী সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত