বিশ্বনাথ প্রতিনিধি

১৯ জুন, ২০২৩ ১৭:৫৯

সাংবাদিক নাদিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিশ্বনাথে মানববন্ধন

জামালপুরে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে সিলেটের বিশ্বনাথ উপজেলার কর্মরত সাংবাদিকরা। সোমবার (১৯ জুন) বিকেল সাড়ে ৩টায় পৌরশহরের বাসিয়া ব্রিজের উপর এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করায় প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে হত্যাকাণ্ডে জড়িত সকলকে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান সাংবাদিক নেতারা।

দৈনিক ইত্তেফাক প্রতিনিধি তজম্মূল আলী রাজু’র সভাপতিত্বে ও দৈনিক সমকাল প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়ের’র পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংবাদিক প্রনঞ্জয় বৈধ অপু (উত্তরপূর্ব), সাইফুল ইসলাম বেগ (বাংলাদেশ প্রতিদিন), এমদাদুর রহমান মিলাদ (সিলেটের ডাক), কামাল মুন্না (যায়যায়দিন), আব্বাস হোসেন ইমরান (আমাদের সময়), নবীন সোহেল (শুভ প্রতিদিন)।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, আশিক আলী (যুগান্তর), আব্দুস সালাম (ইনকিলাব), নুর উদ্দিন (সিলেটের দিনরাত), আবুল কাশেম (আজকের সিলেট), মিসবাহ উদ্দিন (আমার সংবাদ), বদরুল ইসলাম মহসিন (ভোরের কাগজ)সহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এছাড়াও দাবির সাথে একাত্মতা পোষণ করে মানবন্ধনে যোগ দেন সাবেক মেম্বার আকবর আলী মিলন, সংগঠক মাজহারুল ইসলাম সাব্বির, আব্দুস সামাদ আজাদ, ইয়াসিন আরাফাতসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

আপনার মন্তব্য

আলোচিত