বিশ্বনাথ প্রতিনিধি

২০ জুন, ২০২৩ ২২:৩০

সাংবাদিক মিছবাহ’র পিতৃবিয়োগ, বিশ্বনাথ প্রেসক্লাবের শোক

দৈনিক আমার সংবাদ’র সিলেটের বিশ্বনাথ উপজেলা প্রতিনিধি ও বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক মিছবাহ উদ্দিনের পিতা ও সাবেক ইমাম হাফিজ মোহাম্মদ রজব আলী মারা গেছেন।

মঙ্গলবার (২০ জুন) সকাল পৌনে ১১টায় তার নিজ বাড়ি উপজেলার সদর ইউনিয়নের রাজ মোহাম্মদপুর (রাজাপুর) গ্রামে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৭৮ বছর। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ৫ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন থেকে তিনি ক্যান্সার রোগে ভুগছিলেন। মোহাম্মদ রজব আলী দীর্ঘ ৪০ বছর সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শংকরপুর জামে মসজিদের ইমাম ছিলেন। মৃত্যুর পর ওইদিন বিকেলে সাড়ে ৫টায় গ্রামের মসজিদে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

এদিকে সাংবাদিক মিছবাহর পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের (সমকাল ও সিলেট মিরর) এবং সাধারণ-সম্পাদক নবীন সোহেলসহ (শুভ প্রতিদিন) প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

শোক প্রকাশকারী অন্যরা হচ্ছেন, বিশ্বনাথ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাম্যবাদী কবি সাইদুর রহমান সাঈদ ও প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক ও কলামিস্ট এএইচএম ফিরোজ আলী, সাবেক সভাপতি আব্দুল আহাদ ও খালেদ মাসুদ রনি, বর্তমান সিনিয়র সহ-সভাপতি এমআর টুনু তালুকদার (আনন্দ টিভি), সহ-সভাপতি কামাল মুন্না (যায়যায়দিন ও একাত্তরের কথা), কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ (মানবজমিন), দপ্তর সম্পাদক আব্দুস সালাম (ইনকিলাব ও জৈন্তাবার্তা), প্রচার সম্পাদক মশাহিদ আলী (শ্যামল সিলেট), কার্যনির্বাহী সদস্য আশিক আলী (যুগান্তর ও সিলেট প্রতিদিন), শুকরান আহমদ রানা (সকালের সময়) এবং বদরুল ইসলাম মহসিন (ভোরের কাগজ ও জাগ্রত সিলেট)।

আপনার মন্তব্য

আলোচিত