সংবাদ বিজ্ঞপ্তি

০২ জুলাই, ২০২৩ ১৪:২৪

রোটারি ক্লাব সিলেট নর্থের প্রেসিডেন্ট সালেহ, সেক্রেটারি তুহিন

রোটারি ক্লাব অব সিলেট নর্থের প্রেসিডেন্ট হলেন ব্যাংকার মো. সালেহ আহমদ ও সেক্রেটারি হলেন সাংবাদিক ও উদ্যোক্তা তুহিন আহমদ।

প্রেসিডেন্টের দায়িত্ব পাওয়ার পর মো. সালেহ আহমদ বলেন, আমি রোটারি ক্লাবের সাথে দীর্ঘদিন থেকে জড়িত আছি। এবার প্রেসিডেন্টের দায়িত্ব পেয়ে অত্যন্ত আনন্দিত হয়েছি। তবে মানুষের জীবনে সুপরিবর্তন আনার জন্য বটবৃক্ষসম দায়িত্বের একটি শাখা হতে পেরে এই পদ। যার মধ্য দিয়ে দায়িত্ব আরও বেড়েছে।

সেক্রেটারির দায়িত্ব পাওয়ার পর তুহিন আহমদ বলেন, সংগঠনকে সঠিক দিক নির্দেশনা দিয়ে সারথি এবং সহযোদ্ধাদের সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই। রোটারি ক্লাব অব সিলেট নর্থের সকল সদস্য এক হয়ে সাংগঠনিক সকল কর্মকাণ্ড পরিচালনা করব।

তুহিন আহমদ জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর করেন। তিনি সিলেটের স্থানীয় ও জাতীয় দৈনিক ও অনলাইন গণমাধ্যমে কাজ করেছেন। এছাড়াও তিনি সিলেট জেলা প্রেসক্লাব এর সদস্য।

একই সঙ্গে ক্লাব ট্রেজারার হয়েছেন রোটারিয়ান কাজী ওমর ফারুক। তারা তিনজন ১ জুলাই ২০২৩ থেকে এক বছরের জন্য দায়িত্বভার গ্রহণ করেছেন। রোটারিয়ান কাজী ওমর ফারুক একজন সফল উদ্যোক্তা। তিনি ক্লাবটিকে উন্নত অবস্থানে নিয়ে যেতে বদ্ধপরিকর বলে জানিয়েছেন।

রোটারি ইন্টারন্যাশনাল ব্যবসায়িক ও পেশাদার ব্যক্তিদের নিয়ে গড়ে উঠা বিশ্বব্যাপী সেবামূলক সংগঠন, যা উচ্চস্তরের মানদণ্ড, সমাজসেবা ও আন্তর্জাতিক বোঝাপড়াসহ পোলিওমুক্ত বিশ্ব গড়তে প্রশংসনীয় ভূমিকা পালন করে আসছে।

উন্নত মূল্যবোধ গঠন এবং বিশ্বব্যাপী ফেলোশিপ প্রদানের মহান ব্রত নিয়ে আদর্শ সেবাপ্রদান কল্পে এ সংগঠনটি আজ সুপ্রতিষ্ঠিত। যেখানে উন্নয়নের ধারা বজায় রাখতেই ক্রমবর্ধমান নতুন নতুন ক্লাবের জন্ম।

উল্লেখ্য, সমাজে সুপ্রতিষ্ঠিত, শিক্ষানুরাগী ও সমৃদ্ধ ব্যক্তিদের নিয়ে রোটারি ইন্টারন্যাশনাল ডিসট্রিক্ট ৩২৮২ বাংলাদেশের একটি উল্লেখযোগ্য ক্লাব সিলেট নর্থ।

আপনার মন্তব্য

আলোচিত