সিলেটটুডে ডেস্ক

২৪ আগস্ট, ২০২৩ ১৮:২১

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে উন্নয়ন কার্যক্রম আরো ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার -২ মো. আবু জাফর রাজু বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ক্ষমতায় থাকলে প্রতিটি খাতে উন্নয়ন হয়। শেখ হাসিনা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার প্রত্যয় নিয়ে যে উদ্যোগ নিয়েছেন সেটি বাস্তবায়ন করতে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় রাখতে হবে। কারণ শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের ধারাবাহিক উন্নয়ন কার্যক্রম আরো ত্বরান্বিত হবে।

তিনি বৃহস্পতিবার (২৪ আগস্ট) মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলার জটিল রোগে আক্রান্ত অসহায় গরীবদের মাঝে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে এ কথাগুলো বলেন।

উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা প্রাণেশ চন্দ্র বর্মা পরিচালনায় কুলাউড়া উপজেলা হলরুমে  অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মো. আবু জাফর রাজু আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর অসহায় মানুষের জীবনের মানোন্নয়ন ও কল্যাণে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় আমি আমার দায়িত্বকালীন সময়ে শিক্ষাসহ বিভিন্নক্ষেত্রে কুলাউড়ার উন্নয়নে ভূমিকা রাখার চেষ্টা করে যাচ্ছি। ইতিমধ্যে বিভিন্ন রাস্তা-ঘাট, মসজিদ-মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন নির্মাণসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের সুচিকিৎসার জন্য চিকিৎসা ব্যয়ের চেক বিতরণ করা হয়েছে। আগামীতেও এ ধারাবাহিকতা থাকবে। আগামীতেও আমি এ এলাকার মানুষের কল্যাণে সর্বদা কাজ করে যাবো।
অনুষ্ঠানে প্রায় ৬৯জন দুস্থ রোগীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সরূপ ৩৪ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন প্রধান অতিথি প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার মোহাম্মদ আবু জাফর রাজু।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, সহ সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু, যুগ্ম সাধারণ সম্পাদক গৌরা দে, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম বদর, কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কুলাউড়া ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মুছাদ্দিক আহমেদ নোমান, সাংবাদিক শাকিল রশিদ চৌধুরী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত