জৈন্তাপুর প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর, ২০২৩ ১৫:১১

জৈন্তাপুর প্রেসক্লাব ও কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

জৈন্তাপুর মডেল থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তাজুল ইসলাম (পিপিএম) এর সঙ্গে জৈন্তাপুর প্রেসক্লাব ও অনলাইন প্রিন্ট-ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার রাতে জৈন্তাপুর মডেল থানার কনফারেন্স রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি মো: তাজুল ইসলাম (পিপিএম) বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে সব অপরাধ কমে যাবে। উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন তিনি। সীমান্তে অবৈধ চোরাচালান ব্যবসা বন্ধ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণে পুলিশ প্রশাসন মাঠে তৎপর রয়েছে।

তিনি জানান, চোরাচালানের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর চলমান অভিযান অব্যাহত থাকবে। সাংবাদিক সহ উপজেলার জনপ্রতিনিধি এবং নাগরিক সমাজের সহযোগিতা চান। একটি সুন্দর জৈন্তাপুর বিনির্মাণে তিনি সবাইকে এগিয়ে আসার আহবান জানান। সমাজ ও রাষ্ট্রীয় স্বার্থে অপরাধ সংক্রান্ত বিষয়ে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে সকলের প্রতি অনুরোধ করেন।

মতবিনিময় ও আলোচনা সভায় বক্তব্য রাখেন, নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তাজুল ইসলাম (পিপিএম), পরিদর্শক (নিরস্ত্র) শাহীদ মিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জৈন্তাপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: আব্দুর রব, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি ও সিলেটের ডাক পত্রিকার প্রতিনিধি নূরুল ইসলাম, সাবেক সভাপতি ফয়েজ আহমদ, কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি সেলিম আহমদ, সাধারণ সম্পাদক ও ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি আবুল হোসেন মো: হানিফ, অর্থ সম্পাদক শাহজাহান কবির খান, সদস্য ও শ্যামল সিলেট পত্রিকার প্রতিনিধি শোয়েব উদ্দিন, অনলাইন প্রেসক্লাব সভাপতি ও শুভ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি এম.এম রুহেল, সাধারণ সম্পাদক ও মানব কণ্ঠ পত্রিকার প্রতিনিধি নাজমুল ইসলাম, জৈন্তাপুর প্রেসক্লাব সদস্য ও প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি দুলাল হোসেন রাজু, সদস্য ও তৃতীয় মাত্রা পত্রিকার প্রতিনিধি সালমান শাহ, অনলাইন প্রেসক্লাব সদস্য জাহেদুল ইসলাম, বিলালুর রহমান ও ইউসুফুর রহমান প্রমুখ।

মতবিনিময় অনুষ্ঠানে নবাগত অফিসার (ইনচার্জ) মো: তাজুল ইসলাম (পিপিএম) কে জৈন্তাপুর প্রেসক্লাব, অনলাইন প্রিন্ট-ইলেক্ট্রনিকস মিডিয়ায় কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ ফুল দিয়ে অভিনন্দন জানান।

আপনার মন্তব্য

আলোচিত