সিলেটটুডে ডেস্ক

০৬ সেপ্টেম্বর, ২০২৩ ০০:৩৯

জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা পরবর্তী করনীয় নিয়ে সভা

সিলেটে জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের পর পরবর্তী করনীয় নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫সেপ্টেম্বর) রাতে সিলেট নগরীর মেন্দিবাগস্থ একটি হলে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় পরবর্তী সাংগঠনিক করনীয় শীর্ষক বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ার‌ম্যান শামীম আহমদ ভিপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদের পরিচালনায় যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় জেলা যুবলীগের নেতৃবৃন্দ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, দেশ গঠনে যুবলীগে সবার আগে এগিয়ে আসতে হবে।বর্তমান সরকারকে নিয়ে অনেক ধরণের ষড়যন্ত্র করা হচ্ছে এসব ষড়যন্ত্র মোকবিলা করতে হবে।জাতির জনক বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা ও মাননীয় প্রাধনমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গঠনে যুবলীগের সর্বস্থরের নেতাকর্মীদের নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে।আগামী নির্বাচনে আবারো বঙ্গবন্ধুর কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে বিজয়ী করতে সিলেট জেলা যুবলীগ অগ্রনী ভূমিকা পালন করবে।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা যুবলীগের সহ সভাপতি এড.মোঃ আলমগীর, সামস উদ্দিন সামস, হাসান আহমদ চৌধুরী, মনোজ কান্তি কাপালী মিন্টু, এস এম শাইস্তা তালুকদার, সামসুল ইসলাম মিলন, সুজিত চৌধুরী, মনির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী, মো জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা, শহিদুল ইসলাম টিপু সুলতান, আব্দুল ওয়াদুদ এমরুল, প্রচার সম্পাদক শাহিনুজ্জামান শাহিন, দপ্তর সম্পাদক সাজলু লস্কর, অর্থ সম্পাদক কামরুল ইসলাম, ত্রান সম্পাদক আবুল হাসান কাশেম,সমাজ কল্যাণ সম্পাদক জুনেল আহমদ, বিজ্ঞান তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হোসাইন আহমদ বাবু, তথ্য ও গবেষণা সম্পাদক আলাউদ্দিন তালুকদার, ক্রীড়া সম্পাদক সাইফুর রহমান রুমেল, পরিবেশ সম্পাদক ফজলুর রহমান জসিম,শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক বিনয় চন্দ্র রায়, ধর্ম বিষয়ক সম্পাদক ফারুক আহমদ সুমন, মহিলা বিষয়ক সম্পাদক বিউটি বেগম তামান্না,উপ দপ্তর সম্পাদক আব্দুল ওয়াহিদ,উপ দপ্তর মনিরুল হক পিনু, সহ সম্পাদক আব্দুল মান্নান দুলাল, কিবরিয়া মিয়া, মহি উদ্দিন মহি,রাজীব আহমদ চৌধুরী, ফেরদৌস আলম বেগ,হুমায়ুন আহমদ মাসুম,শাহিদুর রহমান সাহেদ, রশিদুল ইসলাম রাশেদ,কাজী মো শাহজাহান, রতীন্দ্র লাল দাস ভক্ত, ইউসুফ হোসেন চৌধুরী, মো মুমিনুল ইসলাম, সদস্য জাহেদুর রহমান চৌধুরী, জুবায়ের আহমদ, খালেদ আহমদ চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, বাপ্পু দেব, ওবায়দুল্লাহ ইসহাক, অনিরুদ্ধ মজুমদার পলাশ, হামজা হেলাল, জাকারিয়া উল হক, আনসার উদ্দিন, মামুন পারভেজ, মো সোহেল আহমদ রিপন, সালেহ আহমদ, মো সাইদুল ইসলাম, অপূর্ব তালুকদার অপু, জহিরুল ইসলাম তুহেল, সুরঞ্জিত দেব বান্টু, মো এস এম দেলওয়ার রুনেল, রাশেদ পারভেজ লাভলু, মো আব্দুল কাইয়ুম।

সভায় ১৫ আগস্ট নিহত সকল শহিদের রুহের আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়।

এছাড়াও আগামী ৭ সেপ্টম্বর বৃহস্পতিবার হযরত শাহজালাল (র:) মাজার জিয়ারত ও মিলাদ মাহফিল অনুষ্টিত হবে। মিলাদ ও দোয়া মাহফিল শেষে দরগাগেইটস্থ সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হবে। এতে জেলা যুবলীগের পুর্ণাঙ্গ কমিটির সকল নেতৃবৃন্দকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীম আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত