সংবাদ বিজ্ঞপ্তি

০৬ সেপ্টেম্বর, ২০২৩ ২১:৫১

জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক হ্ওয়ায় বিনয় রায়কে চাঁদপুর সমিতির অভিনন্দন

বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিলেট জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটিতে শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মনোনীত হয়েছেন বিনয় চন্দ্র রায়। সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক বিনয় চন্দ্র রায় জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মনোনীত হওয়ায় সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

এক অভিনন্দন বার্তায় সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির নেতৃবৃন্দ বলেন, বিনয় চন্দ্র রায় সমিতির সাবেক সাংগঠনিক ও অর্থ সম্পাদক ছিলেন, বর্তমানে সাধারণ সম্পাদকের দায়িত্ব সৎ ও নিষ্ঠার সাথে পালন করছেন। তার সাংগঠনিক দক্ষতার সুফল হিসেবে জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক পদ লাভ করেছেন। তার কার্যক্রমের মাধ্যমে কমিটির কার্যক্রম আরো গতিশীল হবে। আগামীতে আরো বড় দায়িত্বশীল পদ লাভ করে বিনয় চন্দ্র রায় চাঁদপুরবাসীর ভাবমূর্তি উজ্জ্বল করে সুনাম বয়ে আনবে বলে সমিতির নেতৃবৃন্দ আশাবাদ ব্যাক্ত করেন।

এদিকে সিলেট জেলা যুব লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মনোনীত হওয়ায় বিনয় চন্দ্র রায় বাংলাদেশ আওয়ামীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মইনুল হোসেন খান নিখিল, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক শামীম আহমদ এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

সাবেক ছাত্রলীগ নেতা বিনয় চন্দ্র রায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে দীর্ঘদিন থেকে সিলেট জেলা যুবলীগের সাথে আন্দোলন সংগ্রাম ও মহামারী করোনা ভাইরাস ও ভয়াবহ বন্যা সহ বিভিন্ন দুর্যোগে মানুষের কল্যাণে কাজ করেছেন, কার্যক্রমে সক্রিয় ভাবে অংশ গ্রহণ করায় তাকে জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক করা হয়েছে। দায়িত্ব পালনে বিনয় চন্দ্র রায় সকলের আন্তরিক সহযোগিতা ও আশির্বাদ কামনা করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত