সংবাদ বিজ্ঞপ্তি

১০ সেপ্টেম্বর, ২০২৩ ১৯:৫৯

সিলেটে জিপিস্টার গ্রাহকদের জন্য বার্গার কিং-এর দুর্দান্ত অফার

জিপিস্টার গ্রাহকদের জন্য আবারও ফ্ল্যাগশিপ উইকেন্ড অফার ফ্যান্টাস্টিক ফ্রাইডে নিয়ে এসেছে গ্রামীণফোন। এবারের আয়োজনে গ্রামীণফোনের অংশীদার জনপ্রিয় ফাস্টফুড চেইন বার্গার কিং। এ অংশীদারিত্বের ফলে গ্রামীণফোনের জিপিস্টার গ্রাহকদের ছুটির দিনগুলো এখন হবে আরও উপভোগ্য।

বার্গার কিং বাংলাদেশের জেনারেল ম্যানেজার মাশরুফ আহমেদ এবং গ্রামীণফোনের প্রিমিয়াম সেগমেন্টের হেড অব প্রায়োরিটি ব্র্যান্ড সাব্বির আহমেদ সম্প্রতি নিজ নিজ প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে ফ্যান্টাস্টিক ফ্রাইডে অফারের অংশীদারিত্ব সম্পন্ন করেন।

এ অংশীদারিত্বের ফলে জিপিস্টার গ্রাহকরা বার্গার কিং বাংলাদেশ’এর আউটলেটে নানা অফার উপভোগ করবেন। প্রতি শুক্রবার বার্গার কিং বাংলাদেশ’এর যেকোনো আউটলেটে আসা প্রথম ২০ জন জিপিস্টার গ্রাহক পাচ্ছেন কমপ্লিমেন্টারি ক্রিসপি চিকেন বার্গার, যা স্বাদে এবং সন্তুষ্টিতে অতুলনীয়। এছাড়াও, প্রতি শুক্র ও বুধবারে জিপিস্টার গ্রাহকরা বার্গার কিং বাংলাদেশের আউটলেটের আ-লা-কার্টে মেন্যুতে ১৫ শতাংশ ছাড় উপভোগ করবেন।

রেস্টুরেন্টে ডাইন-ইন ও টেকঅ্যাওয়ে উভয়ক্ষেত্রেই কমপ্লিমেন্টারি বার্গার ও আকর্ষণীয় ছাড় সুবিধা প্রযোজ্য হবে, ফলে জিপিস্টার গ্রাহকরা নিজ স্বাচ্ছন্দ্য অনুযায়ী অফারটি উপভোগ করতে পারবেন।

এশিয়া কাপ চলাকালে অফারটি জিপিস্টার গ্রাহকদের আনন্দে আরও নতুন মাত্রা যোগ করবে। অফারটি উপভোগ করতে গ্রাহকদের বার্গার কিং বাংলাদেশের আউটলেটে গিয়ে সহজেই কিউআর কোড স্ক্যান করতে হবে অথবা “BK” টাইপ করে পাঠাতে হবে ২৯০০০ নম্বরে।

আপনার মন্তব্য

আলোচিত