সিলেটটুডে ডেস্ক

০৫ অক্টোবর, ২০২৩ ২০:২৩

নিজ এলাকার মানুষের ভালোবাসায় সিক্ত ডা. দুলাল

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সিলেট-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বি.এম.এ) মহাসচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ সর্বস্তরের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

এর ধারাবাহিকতায় বুধবার (৪ অক্টোবর) ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলালের পিতৃভূমি বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের জনকল্যাণ এলাকায় ও তার নিজ গ্রাম সুলতানপুর গ্রামে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে ডা. দুলাল বিগত ৩ মেয়াদে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড স্থানীয় জনসাধারণের মাঝে তুলে ধরেন।

ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল তার বক্তৃতায় বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি আমার দল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমার বিশ্বাস, আমাদের দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমার যোগ্যতা ও কর্মদক্ষতা অনুযায়ী আমাকে সিলেট-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করবেন। এ আসনে আমি আমার দলের মনোনীত প্রার্থী হলে এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো৷

এসময় দেওয়ানবাজার ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের পক্ষে উপস্থিত নেতৃবৃন্দ ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলালের প্রতি পূর্ণ আস্থা রেখে বলেন, সিলেট-৩ আসনে ডা. দুলাল আওয়ামী লীগের মনোনয়ন লাভ করলে দল-মত-নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিয়ে এ আসনটি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেবো।

পৃথক উঠান বৈঠক গুলোতে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হুমায়ুন রশীদ চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক আশরাফ আলী খান, মুরুব্বী আব্দুল মনাফ, সাংস্কৃতিক সম্পাদক এম এ মালেক, দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য শেখ আবরু মিয়া, ইউপি সদস্য শামীম আহমদ, আওয়ামী লীগ নেতা শফিকুর রহমান চৌধুরী, সানুর আহমদ, যুবলীগ নেতা হেলালুজ্জামান বকুল প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত