সিলেটটুডে ডেস্ক

২৪ অক্টোবর, ২০২৩ ০২:৩৭

সকল ধর্ম-বর্ণের মানুষদের নিয়েই হবে শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ: ডা. দুলাল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বি.এম.এ) মহাসচিব ও আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে এদেশের হিন্দু-মুসলমানসহ অন্যান্য ধর্মাবলম্বী ও আপামর জনসাধারণের অংশগ্রহণেই আমরা বিজয় লাভ করেছিলাম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসাম্প্রদায়িক চেতনা নিয়েই দেশ স্বাধীন করেছিলেন।

সোমবার (২৩ অক্টোবর) দিনব্যাপী দক্ষিণ সুরমা উপজেলার ও সিলেট-৩ আসনের অন্তর্ভুক্ত সিসিকের ওয়ার্ডগুলোর বিভিন্ন পূজামণ্ডপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানাতে গিয়ে একথা বলেন।

ডা. দুলাল বলেন, জাতির জনকের অসাম্প্রদায়িক দেশ বিনির্মাণের যে আকাঙ্ক্ষা ছিল তা তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বারাই পরিপূর্ণতা লাভ করেছে। দেশরত্ন শেখ হাসিনা এদেশে সকল ধর্ম-বর্ণ মানুষের বসবাসের বাসযোগ্য হিসেবে গড়ে তুলেছেন। তিনি সকল ধর্ম-বর্ণের মানুষদের নিয়েই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করবেন।

এদিন সন্ধ্যায় ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল ফেঞ্চুগঞ্জ উপজেলার ইন্দানগর সার্বজনীন পূজা মণ্ডপে গিয়ে শুভেচ্ছা বক্তব্যে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হুমায়ুন রশীদ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য নজমুল ইসলাম, জুলহাস আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সদস্য ফজলুল করিম হেলাল, সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ডা. রকিবুল হাসান জুয়েল, সাবেক ছাত্রনেতা শেখ মুমিনুল হাসান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত