সিলেটটুডে ডেস্ক

৩১ অক্টোবর, ২০২৩ ২১:২৮

বিএনপি-জামায়াতকে মানুষ আগেই প্রত্যাখ্যান করেছে: ডা. দুলাল

আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, সকল ষড়যন্ত্র উপেক্ষা করে বাংলার জনগণ আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসবে। একটানা ৩ মেয়াদে সরকার ক্ষমতায় থেকে আওয়ামী লীগ এদেশের যে আমূল পরিবর্তন সাধন করেছে জনগণ এর মূল্যায়ন আগামী নির্বাচনেই করবে।

সোমবার (৩০ অক্টোবর) দক্ষিণ সুরমার দাউদপুর ইউনিয়নের চৌধুরী বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের বার্তা স্থানীয় জনসাধারণের মাঝে পৌঁছে দেয়ার লক্ষ্যে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে তিনি একথা বলেন।

ডা. দুলাল বলেন, এদেশে বিএনপি-জামায়াত বিশৃঙ্খলা সৃষ্টি করে মানুষের জীবনমানে যে বিপর্যয় সৃষ্টি করে তার জবাব বাংলার মানুষ আগামী সংসদ নির্বাচনেই দেবেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সর্বস্তরের আওয়ামী লীগের নেতা-কর্মী নিজেদের সবটুকু দিয়েই সাধারণ জনগণের জান-মালের নিরাপত্তা রক্ষা করছেন। জামায়াত-বিএনপিকে এদেশের সাধারণ মানুষ অনেক আগেই প্রত্যাখ্যান করেছেন।

উঠান বৈঠকে মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম শায়েস্তা, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুস সালাম, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হুমায়ুন রশীদ চৌধুরীসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত