সংবাদ বিজ্ঞপ্তি

২৬ নভেম্বর, ২০২৩ ২১:১১

ন্যাশনাল ব্যাংকের গাছবাড়ী বাজার উপশাখার উদ্বোধন

২৬ নভেম্বর কানাইঘাট উপজেলার গাছবাড়ী বাজারে ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর গাছবাড়ী বাজার উপশাখার উদ্বোধন করা হয়েছে।

 ন্যাশনাল ব্যাংক লিঃ কানাইঘাট শাখার ব্যবস্থাপক আজাদ হোসেন খান ও উপশাখার ব্যবস্থাপক দেলোয়ার হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল ব্যাংক লিঃ এর ভাইস প্রেসিডেন্ট ও আঞ্চলিক প্রধান আহমেদ জুলকারনাইন মাসুম।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন ৭ নং দক্ষিণ বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাস্টার লোকমান উদ্দিন, ৮ নং ঝিংগাবাড়ী ইউপি চেয়ারম্যান মাস্টার আবু বকর, স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন মেম্বার ও বিশিষ্ট মুরুব্বি ওলিউর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন ন্যাশনাল ব্যাংক সিলেট শাখার ব্যবস্থাপক ভিপি  আব্দুল মুহিত, ন্যাশনাল ব্যাংক শিবগঞ্জ শাখার ব্যবস্থাপক এসএভিপি সাব্বির হাসান, ন্যাশনাল ব্যাংক সুবিদবাজার শাখার ব্যবস্থাপক এসএভিপি শামীম আহমদ ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের আঞ্চলিক প্রধান আহমেদ জুলকারনাইন বলেন ন্যাশনাল ব্যাংক সর্বোত্তম গ্রাহক সেবা দিতে বদ্ধপরিকর এবং গ্রামীণ অর্থনীতিতে গতিশীলতা আনয়ন পূর্বক আরও বেশি মানুষকে অর্থনৈতিক অন্তর্ভুক্তিতে আনয়ন করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ন্যাশনাল ব্যাংক অবদান রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত