সিলেটটুডে ডেস্ক

১৯ ডিসেম্বর, ২০২৩ ২২:২৬

সিলাম ইউনিয়নে ডা. দুলালের গণসংযোগ, ট্রাক প্রতীকের সমর্থনে জনসভা

সিলেট-৩ আসন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন,‘আগামী ৭ জানুয়ারি সারাদিন নির্বিঘ্নে ট্রাক গাড়ি মার্কায় ভোট দিয়ে আমাকে জনসেবার সুযোগ করে দিন। আমি নিশ্চিত করে বলতে পারি, ট্রাক প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে আপনাদের অসম্মান হয় এমন কোন কাজ আমি করবো না। আমার পথ চলা হবে আমার নির্বাচনী এলাকার সর্বস্তরের জনসাধারণের মঙ্গলের জন্যই।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নে ট্রাক গাড়ি প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ডা. দুলাল বলেন, ‘একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার বিশ্বে বিরল দৃষ্টান্ত স্থাপন করতে চান। সুতরাং এবারের নির্বাচনে সিলেট-৩ আসনের প্রতিটি ভোট কেন্দ্রে ভোট দিয়ে ট্রাক গাড়ি মার্কার বিজয় নিশ্চিত করুন।

এর আগে ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বৈরাগী বাজারে ট্রাক প্রতীকের সমর্থনে গণসংযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম শাইস্তা, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি তপন চন্দ্র পাল, সিলাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ জুবেরী সাদ, যুবলীগ নেতা লাহিনুর রহমান, আওয়ামী লীগ নেতা এম কে করিম কাওসার, ব্যবসায়ী দেবাশিষ বাসু, দাইয়ান আহমদ, আকিব চৌধুরী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত