সংবাদ বিজ্ঞপ্তি

০২ জানুয়ারি, ২০২৪ ১৭:৩৩

সিলেটের একই পরিবারের তিনজন পেলেন সিআইপি স্বীকৃতি

বাংলাদেশ সরকার কর্তৃক বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তির (সিআইপি) স্বীকৃতি পেলেন সিলেটের কল্লোল আহমেদ এবং তার পরিবারের আরও দুই সদস্য। এফডিআই এবং আন্তর্জাতিক বাণিজ্যের জন্য এ পুরস্কারে ভূষিত হন তারা।

শনিবার (৩০ ডিসেম্বর) ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক অনুষ্ঠানে প্রিমিয়াম ফিশ অ্যান্ড এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান কল্লোল আহমেদকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ সম্মানে ভূষিত করেছে। ২০২১, ২০২২ এবং ২০২৩ সালে বৈদেশিক প্রত্যক্ষ বিনিয়োগে ব্যতিক্রমী অবদানের জন্য এ পুরস্কার পান কল্লোল আহমদ এবং তার পরিবার।

কল্লোল আহমেদ ছাড়াও তার স্ত্রী মিসেস মারুফা আহমেদ এবং তাদের মেয়ে মাহপারা আঞ্জুম আহমেদও বিদেশে বাংলাদেশী পণ্য আমদানিতে তাদের উল্লেখযোগ্য ভূমিকার জন্য সিআইপি হিসেবে স্বীকৃতি পান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি। এছাড়া প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

উল্লেখ্য, কল্লোল আহমেদ সিলেটে প্রিমিয়াম ফিস এন্ড এগ্রো ইন্ডাস্ট্রিজ নামে একটি কৃষি-ভিত্তিক খাদ্য প্রক্রিয়াকরণ শিল্প প্রতিষ্ঠার মাধ্যমে স্থানীয় অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখার পাশাপাশি বিশ্ব মঞ্চে দেশের পণ্যের প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

আপনার মন্তব্য

আলোচিত