সংবাদ বিজ্ঞপ্তি

২৪ ফেব্রুয়ারি , ২০২৪ ০৩:০০

আজ থেকে সিলেটের করেরপাড়ায় লোকনাথ ব্রহ্মচারী পাদুকা উৎসব শুরু

ত্রিকালদর্শী পরম পুরুষ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর শুভ পাদুকা উৎসবের আয়োজন করা হয়েছে। এই উৎসব সিলেট সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের করেরপাড়াস্থ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর আশ্রম ও মন্দিরে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ২৪ ফেব্রুয়ারি শনিবার বিকেল ৫টা ৩১ মিনিটে শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর মঙ্গলঘট স্থাপন, সন্ধ্যা ৭টা ১ মিনিটে বিশেষ প্রার্থনা; পরিবেশনায়-শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর ভক্তবৃন্দ পরিষদ, রাত সোয়া ৮টায় শ্রীমদ্ভাগবত গীতা পারায়ণ; পরিবেশনায়-গীতা সংঘ, করেরপাড়া, সিলেট, রাত সোয়া ৯টায় শুভ অধিবাস। ২৫ ফেব্রুয়ারি রবিবার সকাল ৬টা ১ মিনিটে ঊষাকীর্ত্তন, ৭টা ১ মিনিটে বিশেষ পূজা অর্চনা আরম্ভ, ৮টা ১ মিনিটে অঞ্জলি প্রদান, ৯টা ১ মিনিটে বাল্যভোগ নিবেদন, ৯টা ৩১ মিনিটে বাল্যভোগ প্রসাদ বিতরণ, ১০টা ১১ মিনিটে বিশ্বশান্তি ও মানবকল্যাণে সমবেত মৌনধ্যান, ১০টা ৩১ মিনিটে পদাবলী কীর্ত্তন, দুপুর ২টা ১ মিনিটে রাজভোগ নিবেদন, ২টা ৩১ মিনিটে রাজভোগ মহাপ্রসাদ বিতরণ, সন্ধ্যা ৭টা ৩১ মিনিটে আরতি কীর্ত্তন ও বিশেষ প্রার্থনা এবং রাত ৮টা ৩১ মিনিটে ভক্তিমূলক সাংস্কৃতিক অনুষ্ঠান।

পাদুকা উৎসবে সর্বস্তরের ভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর আশ্রম ও মন্দির পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি বাবুল দেব ও সাধারণ সম্পাদক সুমিত দেব এবং শুভ পাদুকা উৎসব উদযাপন পরিষদ-২০২৪ এর আহবায়ক নির্মল দে ও সদস্য সচিব বাপ্পা রাজ দত্ত (পাপ্পু) বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত